ছোট্ট ঝিলিক এখন ইন্টারনেট সেনসশন, সাবেকিয়ানায় ধরা দিলেন তিথি

  • জনপ্রিয় ধারাবাহিকের 'মা'-র অভিনেত্রী তিথি এখন ইন্টারনেট সেনসেশন
  • প্রায়সই ধরা দেন নিজের হট অবতারে
  • এবারে তেমন রূপেই পোস্ট করলেন ছবি
  • তিথির সাবেকিয়ানা মুগ্ধ করল ভক্তদের  
     

Adrika Das | Published : Aug 18, 2020 6:38 AM IST / Updated: Aug 18 2020, 12:31 PM IST

টেলি অভিনেত্রী তিথি বসু, এই নামে তাঁকে অধিকাংশ মানুষ অবশ্য চেনেন না। তিথির ভক্তরাও তাঁকে ঝিলিক বলেই সম্বোধন করতে বেশি ভালবাসে। এই তিথিই হল জনপ্রিয় ধারাবাহিক 'তোমায় ছাড়া ঘুম আসে না, মা'-এর ছোট্ট ঝিলিকই হল তিথি। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে প্রায় নিত্যদিন ছবি পোস্ট করেন অভিনেত্রী। এবার সাবেকিয়ানায় ধরা দিলেন তিথি। হলুদ রঙের শাড়িতে ক্যানডিড পোজ।

আরও পড়ুনঃদীপিকার শিরচ্ছেদের ইনাম ১০ কোটি, 'পদ্মাবত'র জন্য চরম হুমকি বিজেপি নেতার

আটপৌড়ে, ব্লাউজ ছাড়া শাড়ির সাজে সেজে উঠেছেন। যা দেখেই লাইকের বন্যা পোস্টে। এই ধরণের এখাধিক পোস্টই করে থাকেন তিনি। ছবি পোস্টের মাধ্যমেই তাঁর মধ্যে যে কোথাও একটা ফ্যাশানিস্তা লুকিয়ে আছে তা বোঝা যায়। নানা ছবিতে, বিভিন্ন ধরনের ফ্যাশানেবল পোশাকে দেখা যায় তাঁকে। যা দেখে জেন এক্সের বহু মেয়েরাই অনুসরণ করে চলেছে তিথিকে। তারা কমেন্ট সেকশনে প্রায় লেখে, তিথির মত ফ্যাশন সেন্স অধিকাংশ অভিনেত্রীরই নেই। ফ্যাশনের পাশাপাশি ভক্তদের তিথির আরও একটি বিষয়ও বেশ পছন্দ। সোশ্যাল মিডিয়াতে তিথি নিজের স্টারডম পুরোপুরি ভুলে যান। তিনি ব্যক্তিগত জীবনে যেমন, তেমনই সোশ্যাল মিডিয়ার ফিডেও।

আরও পড়ুনঃবিশ্বের সবচেয়ে ডিজালাইকড ভিডিওর মধ্যে তৃতীয় স্থানে 'সড়ক টু', কোথাও কি ভুল করছে সুশান্ত-ভক্তরা

আরও পড়ুনঃফ্যাশনের ফিউশন, অফ শোল্ডার টপে মধুমিতার হট অবতার

ভক্তদের কথায়, বহু অভিনেতা-অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নিজের ধারাবাহিক এবং ফোটোশ্যুটের আপডেট ছাড়া তেমন কিছু দেননা। অথচ তিথি ইন্টারনেটের বেড়াজালে নিজেকে সীমিত রাখেন না। কে কী বলছে তাতে কান না দিয়েই নিজের মতো ছবি, ভিডিও পোস্ট করেন তিনি। সৌন্দর্য ছাড়াও বোল্ডনেসে তিথিকে দশে দশ দিয়ে দেওয়ার জোগাড় ফোলয়াড়দের। জিনস-শার্টে হোক বা শাড়িতে সবেতেই সাবলিল তিথি। বয়সের সঙ্গে সঙ্গে যে তিথির সাহসিকতাও ক্রমশ বেডডে চলেছে তার প্রমাণ হল এই ছবিগুলিই।

আরও পড়ুনঃ'ম্যাজিক' ছবিতে এই অবতারেই দেখা যাবে ঐন্দ্রিলাকে, প্রকাশ্যে আনলেন ছবি

 

Share this article
click me!