স্বাধীনতা দিবসের রেশ কাটেনি এখনও, দেশপ্রেমের নয়া উদাহরণ দিলেন দেবলীনা

  • স্বাধীনতা দিবসের রেশ কাটেনি এখনও
  • দেশের প্রতি শ্রদ্ধার্ঘ্যে ভিডিও পোস্ট দেবলীনার
  • বন্ধুদের গাওয়া 'ভারত হামকো জান সে প্যায়ারা হ্যয়'
  • সেই গানে নৃত্য পরিবেশনা টলিউড অভিনেত্রীর

Adrika Das | Published : Aug 17, 2020 6:08 PM IST / Updated: Aug 18 2020, 12:21 AM IST

স্বাধীনতা দিবসের রেশ কাটেনি এখনও। দেবলীনা কুমারের দেশপ্রেমের ভিডিও এল প্রকাশ্যে। স্বাধীনতা দিবসের পরও দেশের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন তিনি। 'ভারত হামকো জান সে প্যায়রা হ্যয়' গানটি তাঁর কয়েকজন বন্ধুরা মিলে গেয়েছেন। সেই গানেই নৃত্য পরিবেশনা করলেন দেবলীনা। ভিডিওটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তাঁর নাচে নিমেষে মুগ্ধ। প্রসঙ্গত, দেবলীনার কাছে নাচও শরীরচর্চার অন্যতম কারণ। 

আরও পড়ুনঃ'ম্যাজিক' ছবিতে এই অবতারেই দেখা যাবে ঐন্দ্রিলাকে, প্রকাশ্যে আনলেন ছবি

লাগাতার কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। এখন নিজেকে আরও ফিট করে তুলেছেন। ছবি দেখে অনুপ্রাণিত হল অসংখ্য মানুষ। অনেকে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাও শেয়ার করেছেন কমেন্ট সেকশনে। ফ্ল্যাট অ্যাবসে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে উঠেছিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। 

আরও পড়ুনঃফ্যাশনের ফিউশন, অফ শোল্ডার টপে মধুমিতার হট অবতার

আরও পড়ুনঃদীপিকার শিরচ্ছেদের ইনাম ১০ কোটি, 'পদ্মাবত'র জন্য চরম হুমকি বিজেপি নেতার

সেই নিয়ে নানা প্রশ্ন নেটিজেনের। লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত। এর জন্য অনুসরণ করতে হবে দেবলীনার কোয়ারেন্টাইন গাইড। নাচ, সাইকলিং থেকে শুরু করে ওয়েট লিফ্টিং, ডাম্বল তোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। সম্প্রতি বাড়ির ছাদে নাচের ভিডিও পোস্ট করলেন দেবলীনা। গোলাপী রঙের শাড়িতে সেজে 'দাঁড়িয়ে আছ তুমি আমার' গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও স্বাভাবিকভাবে ভাইরাল সাইবারদুনিয়ায়। এভাবেই থাকতে হবে ফিট অ্যান্ড ফাইন। 

আরও পড়ুনঃবিশ্বের সবচেয়ে ডিজালাইকড ভিডিওর মধ্যে তৃতীয় স্থানে 'সড়ক টু', কোথাও কি ভুল করছে সুশান্ত-ভক্তরা

 

Share this article
click me!