'ম্যাজিক' ছবিতে এই অবতারেই দেখা যাবে ঐন্দ্রিলাকে, প্রকাশ্যে আনলেন ছবি

  • 'ম্যাজিক' ছবিতে কেমন লুকে দেখা যাবে ঐন্দ্রিলাকে
  • এই প্রশ্ন করেই ব্যকুল হয়ে উঠেছিল দর্শকমহল
  • অবশেষে কৌতুহলের অবসান ঘটিয়ে নিজের লুক রিভিল করলেন ঐন্দ্রিলা
  • পোস্ট করলেন গ্ল্যামারাস লুকের ঝলক

Adrika Das | Published : Aug 17, 2020 6:14 PM IST / Updated: Aug 18 2020, 12:23 AM IST

রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছে ভক্তমহল। 

আরও পড়ুনঃফ্যাশনের ফিউশন, অফ শোল্ডার টপে মধুমিতার হট অবতার

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে নিজের লুক প্রকাশ্যে আনলেন ঐন্দ্রিলা। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা যাচ্ছে। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন হল ছবির শুভ মহরৎ।

আরও পড়ুনঃদীপিকার শিরচ্ছেদের ইনাম ১০ কোটি, 'পদ্মাবত'র জন্য চরম হুমকি বিজেপি নেতার

আরও পড়ুনঃস্বাধীনতা দিবসের রেশ কাটেনি এখনও, দেশপ্রেমের নয়া উদাহরণ দিলেন দেবলীনা

ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও। রোমান্টিক-থ্রিলার হল ছবির জনরাহ। চিত্রনাট্যের বিষয় এখনও কিছু জানাননি পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি অঙ্কুশের একটি পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে চলছিল মজার মিম তৈরি। অঙ্কুশ হাজরার সেন্স অফ হিউমার যে যত প্রশংসা করা যায় ততই কম। তাঁর ভিন্ন ধরণের আইডিয়াতে সকলকে হাসানোর সহজ উপায় খুঁজে বের করেন তিনি। তা অবশ্য আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীর পক্ষে করা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ রয়েছে।

আরও পড়ুনঃবিশ্বের সবচেয়ে ডিজালাইকড ভিডিওর মধ্যে তৃতীয় স্থানে 'সড়ক টু', কোথাও কি ভুল করছে সুশান্ত-ভক্তরা

 

 

Share this article
click me!