হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন অঙ্কুশ

  • গভীর রাতেই ভয়াবহ দুর্ঘটনার শিকার অভিনেতা অঙ্কুশ
  • অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা
  • নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভয়াবহ দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেতা
  • টলি ইন্ডাস্ট্রি তথা ফ্যানেরা সকলেই চিন্তিত হয়ে পড়েছেন

Riya Das | Published : Jan 30, 2020 3:31 AM IST

রাত প্রায় ১২.৩০। হু হু গাড়ি চলছে হাইওয়েতে। আর গভীর রাতেই ভয়াবহ দুর্ঘটনার শিকার অভিনেতা অঙ্কুশ। অঙ্কুশের গাড়িতে সজোরে ধাক্কা মারে এক লড়ি। মুহূর্তের মধ্যে দুমড়ে মুচড়ে যায় গাড়ি। অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভয়াবহ দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেতা। এমনকী লরির চালকও মদ্যপ অবস্থায় এই কান্ড করেছেন। 

আরও পড়ুন-হুবহু মিতালি রাজ, প্রথম লুকেই বাজিমাত তাপসীর...

 

 

অভিনেতা জানিয়েছেন,  হাইওয়ে দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। তার উপর লরির চালক পুরো মদ্যপ অবস্থায় ছিলেন। যদিও বেশিরভাগ লরির চালকই মদ্যপ অবস্থায় গাড়ি চালান। এই দুর্ঘটনার পর নিরাপত্তারক্ষী গিয়ে লরি চালককে চেপে ধরেন। কিন্তু এতটাই বেসামাল ছিলেন চালক যে তার সঙ্গে কথা বলা সম্ভব হচ্ছিল না। 

 

 

যদিও এরকম ঘটনা হামেশাই ঘটছে। প্রতিদিন এইভাবেই হাইওয়েতে একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে। দুর্ঘটনার ছবি পোস্ট করে সকলকে সতর্ক করেছেন অভিনেতা। এই দুর্ঘটনার কথা সকলের সামনে তুলে ধরতেই টলি ইন্ডাস্ট্রি তথা ফ্যানেরা সকলেই চিন্তিত হয়ে পড়েছেন। এখন তিনি কেমন আছেন, সেই প্রশ্নই এখন উঠছে। গাড়ির যা অবস্থা তা দেখেই বোঝা যাচ্ছে, বড়সড় অ্যাক্সিডেন্ট এর কবলেই পড়েছিলেন অভিনেতা। সূত্রের খবর, আপাতত অভিনেতা সুস্থ রয়েছেন। মদ্যপ লরি চালকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


 

Share this article
click me!