প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত ছবি  'সাবাশ মিঠু'র প্রথম লুক। একের পর এক ছবি  করে ইতিমধ্যেই  বলিউডের প্রথম সারির অভিনেত্রীর তালিকায় রয়েছেন তাপসী পান্নু । ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন মিতালি রাজের  জীবনী নিয়ে আসতে চলেছে এই ছবি।  মিতালির চরিত্রে দেখা যাবে তাপসীকে। সম্প্রতি ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজেই প্রকাশ্যে এনেছেন ছবির লুক।

 

 

বায়োপিক নিয়ে বরাবরই  ঝুঁকেছেন  পরিচালকরা। ধোনির বায়োপিক সুপারহিট হওয়ার পরই বায়োপিকে মন দিয়েছেন পরিচালকরা। খুব শীঘ্রই  সেই দলে আসতে চলেছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন মিতালি রাজ। ছবির পোস্টার দেখে বোঝা দায় এ মিতালি না তাপসী। ছবির পোস্টারে তাকে দেখতে হুবহু মিতালির মতো লাগছে। মাথায় হ্যাট, গায়ে জার্সি পরে ব্যাট হাতে নিয়ে পোজ দিয়েছেন তাপসী। মিতালি ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন,  'ধন্যবাদ তাপসী। কবে তুমি আমার গল্প পর্দায় আনবে,আমি তার জন্য অপেক্ষা করছি।'  তাপসীও এর উত্তরে জানিয়েছেন, 'মিতালি রাজ, তুমি তো গেম চেঞ্জার'।

 

 

নিজের বায়োপিক নিয়েও বেশ উচ্ছ্বসিত মিতালি। নিজের পেশা নিয়েও আশাবাদী মিতালি। রাহুল ঢোলাকিয়ার পরিচালনায় চলতি বছরের ৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। অভিনয় জগতে পা দেওয়ার মাত্র কিছুদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে একটা  জায়গাটা পাকিয়ে নিয়েছেন। একের পর এক ছবিতে চরিত্র নিয়ে বিভিন্ন রকমের এক্সপেরিমেন্ট করেই চলেছেন তাপসী। তার ব্যতিক্রমী অভিনয় তাকে উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছে। কখনও থ্রিলার আবার কখনও প্যাশনেট কোনও চরিত্র- সবেতেই তিনি সাবলীল। অভিনয় যে তার সহজাত তা বারেবারে প্রমাণ দিয়েছেন তাপসী। 

আরও পড়ুন-বাড়ির গিন্নির মতো নিষ্ঠা মেনে বাগদেবীর আরাধনায় মাতলেন শুভশ্রী, শেয়ার করলেন ভিডিও...


তাপসী পান্নু মানেই ছবির একটা বাড়তি পাওনা। আবার তাপসী মানেই ছবি হিটের ফর্মূলা। তবে এইবারের চরিত্রটাও বেশ চ্যালেঞ্জিং তাপসীর কাছে। কীভাবে একজন  মেয়ের অ্যাথলিট হওয়ার স্বপ্ন দেখেন সেই গল্পই ফুটে উঠবে ছবিতে। এর আগেও পিঙ্ক ছবিতে নজর কাড়েন তিনি। তাছাড়াও অমিতাভের সঙ্গে বদলা ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়েছিল। এছাড়া কয়েকদিন আগেই 'ষান্ড কি আঁখ' ছবিটিও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।