চুম্বন- রোম্যান্স করে মন গলে না, কাজে বেরানোর আগে ঐন্দ্রিলার জন্য এই বিশেষ কাজ করেন অঙ্কুশ

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। তাদের বিয়ের খবর নিয়ে তোলপাড় টলিপাড়া। সময় পেলেই একে অপরের সঙ্গে সময় কাটাতে বিদেশ বিভুঁইয়ে চলে যান এই যুগল। প্রকাশ্যে ঘনিষ্ঠ অন্তরঙ্গতাতে মাতিয়ে রাখেন দর্শককে। তবে এবার এক অন্য মেজাজেই নজর কাড়লেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। পুজোর আগে নয়া চমকে রীতিমতো চমকে গেছেন ভক্তরা।

Asianet News Bangla | Published : Oct 4, 2021 11:27 AM IST / Updated: Oct 04 2021, 05:14 PM IST

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই (Ankush Hazra) অঙ্কুশ-ঐন্দ্রিলা (Oindrila) রয়েছেন প্রথম সারিতে। তাদের বিয়ের খবর নিয়ে তোলপাড় টলিপাড়া। সময় পেলেই একে অপরের সঙ্গে সময় কাটাতে বিদেশ বিভুঁইয়ে চলে যান এই যুগল। প্রকাশ্যে ঘনিষ্ঠ অন্তরঙ্গতাতে মাতিয়ে রাখেন দর্শককে। তবে এবার এক অন্য মেজাজেই নজর কাড়লেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। পুজোর আগে নয়া চমকে রীতিমতো চমকে গেছেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-বান্ধবীদের অন্তর্বাস-স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখত মাদক, ৪ বছর ধরে ড্রাগ সেবনের কথা স্বীকার আরিয়ানের

আরও পড়ুন-ড্রাগসের নেশায় আসক্ত আরিয়ান, শাহরুখ পুত্রকে বাগে পেতে মোক্ষম চাল চেলেছিলেন সমীর ওয়াংখেড়ে

 

সামনেই পুজো। মুক্তি পাচ্ছে অঙ্কুশ- ঐন্দ্রিলা অভিনীত এফআইআর। এই ছবির প্রচারের জন্যই দিন রাত এক করে খাটছেন অঙ্কুশ। সারাদিন বাইরে কাজের পর বাড়ি ফিরেও স্বস্তি নেই অভ্রজিৎ দত্তর। রান্না করা, বাসন মাজা, তরকারি কাটা তো রয়েইছে রাতের ঘুমটাতেও শান্ত নেই। কারণ ঐন্দ্রিলার পা টিপে তারপর তাকে ঘুমোতে হয়। এহেন পরিস্থিতিতেই দিনাতিপাত করতে হয় লালবাজার বিশেষ শাখার গোয়েন্দা অভ্রজিৎ দত্তকে। এবং প্রচারের খাতিরেই পিঠে বন্দুক ঠেকিয়ে পুরোটাই করে নিচ্ছেন প্রেমিকা ঐন্দ্রিলা সেন।

 

 

সম্প্রতি ইনস্টাগ্রামে এফআইআর-এর ঝলক শেয়ার করেছেন অঙ্কুশ। সেখানেই লালবাজার বিশেষ শাখার গোয়েন্দা অভ্রজিৎ দত্তর জীবনকাহিনি ফুটে উঠেছে। যিনি কিনা লালবাজারের দোর্দন্ডপ্রতাপ আধিকারিক, তিনিই আবার বাড়ি ফিরে ভয়ে কাবু। ঘরে ঢুকেই যাকে তুলে দিতে হয় বন্দুক। আর ওই পিস্তল নিয়েই দাদাগিরি চালান প্রেমিকা।  পান থেকে চুস খসলেই বন্দুক ওঠে মাথার পেছনে। আর ভয়ে কাঁপতে কাঁপতে নিজের কাজ করেন অঙ্কুশ। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে। যদিও পুরোটাই প্রচারের খাতিরে। রঘুনাথপুর গ্রামের রাজনীতি, দুর্নীতির অন্ধকার সরিয়ে আলোর সন্ধান দেবে এই ছবি। ছবিতে অঙ্কুশ ছাড়াও ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায় রয়েছেন।

Share this article
click me!