'ম্যাজিক' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত অঙ্কুশ, ফিল্মের সেট থেকে ভাইরাল হল ছবি

  • রাজা চন্দ পরিচালিত ছবি 'ম্যাজিক' নিয়ে বেজায় ব্যস্ত অঙ্কুশ
  • শ্যুট থেকে শেয়ার করলেন ছবি
  • এই ছবিতে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে প্রথমবার কাজ করতে 
  • জোর কদমে চলছে ছবির শ্যুটিং

Adrika Das | Published : Aug 18, 2020 6:12 PM IST / Updated: Aug 19 2020, 02:10 PM IST

রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন হয়েছে ছবির শুভ মহরৎ।

আরও পড়ুনঃহালকা হাসিতেই বাজিমাত বিক্রমের, দ্রুতগতিতে জেন এক্সের ক্রাশ হয়ে উঠছেন টলিউডের হাঙ্ক

শুরু হয়ে গিয়েছে ছবির শ্যুটিংও। এই পরিস্থিতিতে সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। ফ্লোর থেকে ছবি পোস্ট করলেন অঙ্কুশ। হেডফোন লাগিয়ে মন দিয়ে তাকিয়ে আছেন মনিটরের দিকে। ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও। রোমান্টিক-থ্রিলার হল ছবির জনরাহ। চিত্রনাট্যের বিষয় এখনও কিছু জানাননি পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। 

আরও পড়ুনঃব্যাকলেসে আরও হট মনামী, ফ্যাশনের দৌড়ে এগিয়ে টলি অভিনেত্রী

আরও পড়ুনঃস্টেজ ফোর লাং ক্যান্সারও দমাতে পারেনি সঞ্জুকে, হাসিমুখে হাসপাতাল থেকে বেরলেন অভিনেতা

যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছে ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি নিজের লুক প্রকাশ্যে এনেছেন ঐন্দ্রিলা। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা গিয়েছে। 

আরও পড়ুনঃবিকিনি হোক বা শাড়ি, টেলি অভিনেত্রী অঙ্কিতার ফিটনেস দেখলে অবাক হবেন আপনিও

 

Share this article
click me!