মহিলা ভক্তদের এবার মুগ্ধ করারও ঊর্ধ্বে চলে গেলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। ভিনটেজ গাড়ির উপর পোজ দিয়ে ঠোঁটের কোণায় হালকা হাসি। ব্যস! তাতেই ঠেলাঠেলি শুরু হয়েছে কমেন্ট সেকশনে। তাঁকে এমন ক্যাজ্যুয়াল লুকে দেখে ক্রাশ খাচ্ছে অসংখ্য মেয়ে। সেই কথাই তারা ব্যক্ত করেছে কমেন্ট সেকশনে। বিক্রমের একটা রিপ্লাই পেতে ব্যকুল হয়ে উঠেছে ভক্তরা। লকডাউনে বাড়িতে থেকে বিক্রম একেবারেই হেলায় হারাচ্ছেন না সময়। বাড়িতেও চলছে শরীরচর্চা। সঙ্গে ভক্তদের মনোরঞ্জনের জন্য নিত্যনতুন পোস্ট। তাঁর পোস্ট করা হট ছবিতেই নিত্যদিন কিকস্টার্ট হয় অগণিত মহিলা ভক্তদের। তাঁকে কালো স্লিভলেস জ্যাকেট এবং রিপড জিনসে দেখে ইতিমধ্যেই উন্মদনা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃ'ম্যাজিক' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত অঙ্কুশ, ফিল্মের সেট থেকে ভাইরাল হল ছবি

টলিউডের হাঙ্ক বলে কথা, তাঁর ক্যানডিড ছবিতেও শোরগোল তো পড়বেই। সপ্তাহে দু'দিন করে চলছে লকডাউন। নিয়ামবলী মেনে চলছে শ্যুটিংয়ের যাবতীয় কাজ। সেটে খুব বেশি হলে তিরিশ কি চল্লিশ ক্রিউ নিয়ে করতে হচ্ছে সমস্ত কাজ। স্বাভাবিকভাবে কাজের চাপও মারাত্মক। তবুও লকডাউনের মাঝেও নিত্যদিন নানা পোস্টে ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করে চলেছেন বিক্রম। এবার ধীরে ধীরে সেই সঞ্চয়ের জিনিসও হারিয়েছে বিক্রমের। 

আরও পড়ুনঃব্যাকলেসে আরও হট মনামী, ফ্যাশনের দৌড়ে এগিয়ে টলি অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😇

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on Aug 18, 2020 at 6:23am PDT

আরও পড়ুনঃস্টেজ ফোর লাং ক্যান্সারও দমাতে পারেনি সঞ্জুকে, হাসিমুখে হাসপাতাল থেকে বেরলেন অভিনেতা

যদিও তাঁর সামান্য একটি সাধারণ সেলফি ভক্তদের কাছে চাঁদ দেখার চেয়ে কম কিছুই না। তবে অভিনেতা নিজের অনুরাগীদের বিনোদনের জন্য বিশেষ কিছু করাই পছন্দ করেন। সম্প্রতি কোনও উপায় না পেয়েই পোস্ট করতে শুরু করেছেন পুরনো ফোটোশ্যুটের ছবি। যেখানে বাঙালিয়ানায় ভরে উঠেছেন বিক্রম। এমন হ্যান্ডসাম হাঙ্ককে যখন বাঙালির অভিজাত পোশাক ধুতি এবং পাঞ্জাবিতে দেখা যায় তাতে স্বাভাবিকভাবে মহিলা ভক্তদের ঘাম ঝড়বেই। পুরনো ছবিতেই চোখ কপালে উঠেছে সকলের।
আরও পড়ুনঃস্টেজ ফোর লাং ক্যান্সারও দমাতে পারেনি সঞ্জুকে, হাসিমুখে হাসপাতাল থেকে বেরলেন অভিনেতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Rise and shine! 🖤

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on Aug 4, 2020 at 6:39pm PDT