মিঠাইয়ের রোম্যান্সে ভিজছে দর্শকদের মন, টান টান পর্বে তাক লাগাচ্ছে মোদক পরিবারের নাতবউ

মিঠাই ধারাবাহিকে নয়া মোড়, এতদিন পর কাছাকাছি মিঠাইও ও সিদ্ধার্থ, দাদু-ঠাকুমার প্ল্যান কি তবে সার্থক!

Jayita Chandra | Published : Feb 19, 2022 2:27 AM IST

যে মানুষ বিয়ে বিষয়টাকেই বিশ্বাস করে না, সে কি না মিঠাইকে নিয়ে যাবে হানিমুনে! কয়েকদিন আগেও ঠিক এমনটাই মনে হত সিদ্ধার্থকে নিয়ে, কিন্তু বর্তমানে তা অতীত। এখন পাহাড়ের কোলে দিব্যি মিঠাইকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে সিদ্ধার্থ, সদ্য জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে (Zee Bangla Serial Mithai) ঠিক এমনই দৃশ্য হয়েছে ফ্রেমবন্দি। মিঠাই ও সিদ্ধার্থকে ঘিরে রোম্যান্স এখন তুঙ্গে, চলছে ভ্যালেন্টাইন ডে স্পেশ্যাল পর্বের রেশ। অন্যদিকে রুদ্রর সঙ্গে মাঝে মধ্যেই দেখা যেত ধারাকে, তারা যেখানেই যেত একসঙ্গেই থাকত। আর সেই কাজের মাঝেই ধারার প্রতি ভালোলাগা, সবটা বুঝে রুদ্র স্থির করে ধারাকে নিজের মনের কথা জানাবে। ভ্যালেন্টাইন ডে-তে প্রপোজ করতে গিয়েই ঘটল বিপত্তি। ধারা জানায় তাঁর মেন অন্য কারুর জায়গা। মুহূর্তে ঝড় বয়ে যায় রুদ্রর মনে। 

জি বাংলার (Zee Bangla Serial) জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে এবার থাকছে তাই সরস্বতী পুজো স্পেশাল, মিঠাই রানির ইংরেজি বলাতে এক কথায় অতিষ্ট সিড, তার একের পর এক ভাঙা ভাঙা উচ্চারণ, ভুল শব্দের ব্যবহার ঠিক করতে করতে ক্লান্ত সিড এবার স্থির করল সরস্বতী দেবীর চরণে আশ্রয় নেবে, অর্থাৎ মিঠাইয়ের দায়িত্ব এবার মায়ের। ইংরেজি শেখার হাতেখড়ি হল মিঠাইয়ের।  সরস্বতী পুজোর দিন এমনই এক স্পেশাল পর্ব (Mithai Special Episode) অপেক্ষায় রয়েছে ভক্তদের। 

আরও পড়ুন- খান্ডালার ফার্মহাউজেই বসছে ফারহান-শিবানীর বিয়ের আসর,অতিথি তালিকায় রয়েছেন কারা

আরও পড়ুন- লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা, 'পিয়া তোসে'-র তালে নাচ মৌনির, নজর আটকাল শাঁখা-পলায়

আরও পড়ুন- ম্যাজিকাল প্রেমে বিভোর জ্যাকলিন, 'বচ্চন পান্ডে' কি সোফির স্বপ্নপূরণ করতে পারবে

সব স্বপ্নপূরণ করে দাদাইয়ের হাতে উঠল পুরস্কার, মিঠাইয়ের চেষ্টায় ফিরল খুশি। জি বাংলার ধারাবাহিক মিঠাইতে (Zee Bangla Serial Mithai) একের পর এক চমক, তারপর অবশেষে সকলে মিলে দাদাইয়ের অর্থাৎ সিদ্ধেশ্বর মোদককে তার স্বপ্ন পূরণ হওয়ার আশায় দেখতে পেয়ে স্বস্তিতে। এই সম্মান তাকেই মানায়, আর পাশে থাকা লড়াকু মিঠাই সকলের পাশে দাঁড়িয়ে একইভাবে হাসিমুখে সবটা সামলায়। একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে।

এবার কোন নতুন অধ্যায় শুরু তার জীবনে! মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে (bangla Serial Mithai) দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

Share this article
click me!