সাপ্তাহিক টিআরপি-তে আবারও পিছিয়ে মিঠাই, ভক্ত মনে প্রথম গাঁটছড়া

ঋদ্ধি-খড়ির সম্পর্কের সমীকরণ এখন দেখার পরিবারে কীভাবে সে নিজের জয়গা করে নেয়। অন্যদিকে মিঠাই ঘিড়ে বেজায় ফিকে হচ্ছে গল্প, টানটান উত্তেজনার একাধিক পর্বে যেভাবে মিঠাই রাজ করত, আজ সেই গল্পের চমক বেশ কিছুটা কম।

Jayita Chandra | Published : Feb 17, 2022 12:09 PM IST

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। আর মাসের প্রথম সপ্তাহেই বাজিমাত করেছিল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক গাঁটছড়া। সেরা পাঁচেই জায়গা করে নিয়েছিল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড, তবে তা প্রথমে নয়। তবে বেশ কিছুটা নম্বর পড়ল মিঠাই ধারাবাহিকের। তবে এবার টিআরপি তালিকা জুড়ে স্টার জলসা পরিবারের ঝড়। 

এই নিয়ে একটানা প্রায় এক বছরের কাছাকাছি টিআরপি (TRP) তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল না মিঠাই (Mithai)। যদিও আগের থেকে বেশ কিছুটা পাল্টালো এবার গল্পের মোড় । ভ্যালেন্টাইন্স সপ্তাহেও হল না শেষ রক্ষা, তাই প্রথম স্থানে জায়গা করে নিল গাঁটছড়া ধারাবাহিক। এরপরই আসছে  দ্বিতীয় ধারাবাহিকের নাম, মন ফাগুন। এই সপ্তাহে তাঁর প্রাপ্ত নম্বর (৯.৬) , এই সপ্তাহ  তৃতীয় স্থানে মিঠাই ( ৯.৮ ) । চতুর্থ স্থানে আয় তবে সহচরী, নম্বর (৯.১), একই স্থানে রয়েছে আলতা ফড়িং ।

Latest Videos

গাঁটছড়া (Star Jalsha Serial Gatchara), একাধিক ভালো স্টারকাস্ট নিয়ে তৈরি এই ধারাবাহিকে প্রথম থেকেই ছিল দর্শকদের নজর, ঋদ্ধি ও খড়ির মধ্যে নিত্য অশান্তি ক্রমেই যেন বাড়িয়ে তুলেছিল সম্পর্কের মধ্যে একাধিক জটিলতা। কোথাও গিয়ে ভগবান এই জুটিকেই গাঁটছড়ায় বেঁধে রেখেছিলেন। বর্তমানে সেই ধারাবাহিকেই টানটান উত্তেজনা। ঋদ্ধি ও খড়ির ভূল বোঝাবুঝির মাঝেই বিয়ের আসর। একের পর এক কাকতালিয়াভাবে সব নিয়মই যেন পাল করিয়ে নিচ্ছেন ভগবান, পরিবারের সকলের সঙ্গে লড়াই করে চলেছে খড়ি সততা ও তাঁর বাবার শিক্ষাকে অস্ত্র করে। 

আরও পড়ুন-শরীরী নেশা নাকি টাইম পাস, সত্যিই কি প্রেমে পড়লেন হট সেনসেশন উরফি জাভেদ

আরও পড়ুন-মলদ্বীপে বিলাস বহুল রিসর্টে ঐশ্বর্য-অভিষেকের রাত্রিযাপন, এক রাতের ভাড়া ১০ লাখ টাকা

আরও পড়ুন-বক্ষের খাঁজে নেশা ধরালেন 'সেক্সবম্ব' নুসরত, আগুনে কন্যার শরীরী উষ্ণতায় কাঁপছে নেটপাড়া

অন্যদিকে মিঠাই ঘিড়ে বেজায় ফিকে হচ্ছে গল্প, টানটান উত্তেজনার একাধিক পর্বে যেভাবে মিঠাই রাজ করত, আজ সেই গল্পের চমক বেশ কিছুটা কম। বর্তমানে মিঠাই ও সিদ্ধার্থ রোম্যান্স বেশ চোখে সয়ে গিয়েছে দর্শকদের, প্রেমদিবস সেলিব্রেশনে দার্জিলিং-এ এই জুটি, যদিও গল্পের নতুন মোড় তাকে টেনে তুলতে পারল না প্রথমে। বিশেষ পর্বে (Special Episode) একাধিক ধারাবাহিকে থাকছে নানান চমক, সেই তালিকা থেকে কি বাদ পড়তে পারে মিঠাই (Mithai Serial) !

মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা