'ফিরে এসো আমার কাছে', সোলমেট দীপ সিধুর মৃত্যুর পর কাতর আর্তনাদ বান্ধবী রিনার

২০২২ সালের শুরু থেকেই একের পর এক দুঃসংবাদ। সময়টা যেন মোটেই ভাল কাটছে না। একের পর এক খারাপ খবরে যেন সকলেরই মন ভারাক্রান্ত। গত মঙ্গলবার রাতে পথ দুর্ঘটনায় (Road Accident) মারা যান (Punjabi Actor) পঞ্জাবি অভিনেতা দীপ সিধু (Deep Sidhu)। দিল্লির কাছে কুন্ডলি মানেসার হাইওয়েতে পথ-দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অভিনেতার। সূত্র থেকে জানা গেছে, পথ দুর্ঘটনার সময় অভিনেতা দীপ সিধুর গাড়িতেই ছিলেন তার প্রেমিকা রিনা রাই (Reena Rai)। দিল্লি (Delhi) থেকে তার ভাতিন্ডার দিকে যাচ্ছিলেন।

Riya Das | Published : Feb 17, 2022 11:44 AM IST

২০২২ সালের শুরু থেকেই একের পর এক দুঃসংবাদ। সময়টা যেন মোটেই ভাল কাটছে না। একের পর এক খারাপ খবরে যেন সকলেরই মন ভারাক্রান্ত। গত মঙ্গলবার রাতে পথ দুর্ঘটনায় (Road Accident) মারা যান (Punjabi Actor) পঞ্জাবি অভিনেতা দীপ সিধু (Deep Sidhu)। দিল্লির কাছে কুন্ডবি মানেসার হাইওয়েতে পথ-দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অভিনেতার।  সূত্র থেকে জানা গেছে, পথ দুর্ঘটনার সময় অভিনেতা দীপ সিধুর গাড়িতেই ছিলেন তার প্রেমিকা রিনা রাই (Reena Rai)। দিল্লি (Delhi) থেকে তার ভাতিন্ডার দিকে যাচ্ছিলেন।

 দীপের (Deep Sidhu) প্রেমিকা রিনা রাই (Reena Rai) জানিয়েছেন, চলতি বছরের ১৩ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছিলেন। এবং  গুরুগাঁওর ওবেরয় হোটেলে ছিলেন তারা। গত মঙ্গলবাকই সন্ধেবেলা তার গুরগাঁও ছেড়ে বেরিয়ে পড়েছিলে। এবং কুন্ডলি মানেসোর পালওয়াল দিয়ে যাচ্ছিলেন তারা। আচমকাই দীপ সিধুর (Deep Sidhu) গাড়িতে এসে ২২ চাকার একটি ট্রাক ধাক্কা মারে। ওয়েস্টার্ন পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে হরিয়ানার কাছে রাত সাড়ে ৯ টার নাগাদ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, দীপের গাড়িতে থাকা এয়ারব্যাগে কারণে রিনা রাইয়ের (Reena Rai) প্রাণ বেঁচে গেলেও দীপের এয়ারব্যাগ দুর্ঘটনায় নষ্ট  হয়ে ফেটে যায়। যার ফলে দীপকে আর বাচানো সম্ভব হয়নি। প্রেমিকের মৃত্যুটা কোনওভাবেই মেন নিতে পারছেন না তার বান্ধবী রিনা (Reena Rai) । 

 

 

আরও পড়ুন-শরীরী নেশা নাকি টাইম পাস, সত্যিই কি প্রেমে পড়লেন হট সেনসেশন উরফি জাভেদ

আরও পড়ুন-মলদ্বীপে বিলাস বহুল রিসর্টে ঐশ্বর্য-অভিষেকের রাত্রিযাপন, এক রাতের ভাড়া ১০ লাখ টাকা

আরও পড়ুন-বক্ষের খাঁজে নেশা ধরালেন 'সেক্সবম্ব' নুসরত, আগুনে কন্যার শরীরী উষ্ণতায় কাঁপছে নেটপাড়া

 

দীপ সিধুর (Deep Sidhu) মৃত্যুর পর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস শেয়ার করেছেন রিনা। যেখানে প্রেমিকের মৃত্যুর পর এই প্রথমবার সোশ্যালে পোস্ট করেছেন রিনা। সোশ্যাল পোস্টেই আর্তনাদ করতে শোনা গেছে রিনাকে। দীপ যাতে তার সোলমেটের কাছে ফিরে আসেন, সেই প্রার্থনাই বারংবার করে চলেছেন রিনা (Reena Rai)। যে কোনও ভাবেই যে দীপ ফিরে আসে, এই প্রার্থনাই করে চলেছেন রিনা।  প্রসঙ্গত লালকেল্লা হিংসা মামলার অন্যতম অভিযুক্ত হিসেবে নাম রয়েছে দীপ সিধুর (Deep Sidhu) । কৃষি বিল নিয়ে সরকারের বিরোধিতা করে গত বছর লালকেল্লা হিংসায় নাম উঠে আসে দীপ সিধুর। পুলিশ সূত্রে আরও জানা গেছে, দীপ সিধুর গাড়ি থেকে প্রচুর মদের বোতল উদ্ধার হয়েছে। অধিকাংশ বোতলেই রয়েছে অর্ধেক খাওয়া মদ। তবে সেটি দীপ কিংবা তার বান্ধবী রিনা খেয়েছেন কিনা, তা জানা যায়নি।  রিনা জানিয়েছেন, দুর্ঘটনার সময় তিনি গাড়িতে ঘুমিয়ে পড়েছিলেন। এবং তার পর তার জ্ঞান আসে। এবং তিনি সবাইকে ফোন করে খবর দেন। পুলিশ এসেই তাদের উদ্ধার করে নিয়ে যায়। এবং পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। (Deep Sidhu) দীপের প্রেমিকা রিনা রাইকেও (Reena Rai) জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

Share this article
click me!