'আমার আর বাবা বলে ডাকার কেউ রইল না', কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়েছেন অপরাজিতা আঢ্য

  • নিজের জীবনের সবচেয়ে প্রিয় কাছের মানুষকে হারালেন অপরাজিতা
  • গত বৃহস্পতিবার শ্বশুরমশাইকে চিরদিনের মতো হারিয়ে ফেললেন অপরাজিতা
  • বাবার এভাবে চলে যাওয়াটা যেন মেনে নিতে পারছেন না অভিনেত্রী
  •  শ্বশুরমশাইয়ের মৃত্যুতে প্রচন্ড ভেঙে পড়েছেন অভিনেত্রী

Riya Das | Published : Jun 25, 2021 4:48 AM IST / Updated: Jun 25 2021, 11:00 AM IST

একজনের মৃত্যুশোক কাটিয়ে উঠতে না উঠতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে অন্য  প্রিয়জনের মৃত্যুসংবাদ। চারিপাশ জুড়ে যেন শোকের ছায়া। ফের দুঃসংবাদ। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য পরিবারেই নেমে এসেছে শোকের ছায়া। নিজের জীবনের সবচেয়ে প্রিয় কাছের মানুষকে হারালেন অপরাজিতা। গত বৃহস্পতিবার শ্বশুরমশাইকে চিরদিনের মতো হারিয়ে ফেললেন অপরাজিতা। শ্বশুরমশাইয়ের মৃত্যুতে  প্রচন্ড ভেঙে পড়েছেন অভিনেত্রী।

সূত্র থেকে জানা গেছে, মস্তিকের জটিল সমস্যার কারণেই মৃত্যু হয়েছে অপরাজিতার শ্বশুরমশাইয়ের। দিন কয়েক আগেই নাকি বাথরুমে মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন তিনি। আর তখনই মাথায় সজোরে আঘাত পান অভিনেত্রী। তারপর দ্রুত চিকিৎসা শুরু হয় চোট গভীর হওয়ায় মস্তিষ্ক ক্ষতিগ্রস্ত হয়ে গিয়েছি ভিতরেই। আর সেই চোট আর সহ্য করতে না পেরে গতকালই প্রয়াত হয়েছেন তিনি। অভিনেত্রী নিজের বাবাকে হারানোর যন্ত্রণা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। 

 

 

ইনস্টাগ্রামে শ্বশুরমশাইয়ের সঙ্গে নিজের অল্প বয়সের ছবি দিয়ে অপরাজিতা লিখেছেন,  শ্বশুরমশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন। আমার আর বাবা বলে ডাকার মতো কেউ রইল না। আসলে একদম ছোট বয়সেই নিজেক বাবাকে হারিয়েছেন অপরাজিতা। তারপর বিয়েও হয়েছিল অল্প বয়সেই। এবং বিয়ে পর থেকে শ্বশুরমশাই ছিল তার বাবা। শ্বশুরমশাইয়ের সঙ্গে সুসম্পর্কের কথাও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন নায়িকা।  অপরাজিতার দুঃসময়ে অনুরাগীরা অনেকেই শোকবার্তা জানিয়ে পাশাপাশি তাকে মনোবল রাখারও অনুরোধ জানিয়েছেন । কিন্তু  শ্বশুরমশাইয়ের এভাবে চলে যাওয়াটা যেন মেনে নিতে পারছেন না। বাবার মৃত্যুতে অনেকটাই একা হয়ে গেলেন নায়িকা। 

Share this article
click me!