নিজেই খুঁজে নিলেন বেহালা বাদককে, প্রতিশ্রুতি দিলেন পাশে থাকার, কী প্রস্তাব দিলেন বিধায়ক

  • বেহালা বাদকের প্রতি সাহায্যের হাত
  • রাজের উদ্যোগে মুগ্ধ নেটদুনিয়া
  • কী কী প্রতিশ্রুতি দিলেন তিনি 
  • মুহূর্তে ভাইরাল ভিডিও

Jayita Chandra | Published : Jun 24, 2021 8:24 AM IST

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছিল একটা ভিডিও, এক বয়স্ক মানুষ রাস্তায় রাস্তায় বেহালা বাজিয়ে পয়সা রোজগারের চেষ্টায় মরিয়া। অনবদ্য সুর তুলে সকলকে তাক লাগানোর ফলেই সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির তিনি। চোখে পড়া মাত্রই খোঁজ শুরু করেছিলেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন যদি কেউ খোঁজ পান, তাঁকে যেন জানানো হয়। 

আরও পড়ুন- গায়ে শুধুই ফিনফিনে পাতলা শার্ট, ঠোঁটে সিগারেট, সাহসী হট পোজে নেটদুনিয়া কাঁপাচ্ছেন শ্রীলেখা 

আরও পড়ুন- গর্ভের সন্তানকে নিয়ে জলে ডুব দিলেন নুসরত, ভেজা শরীরে কোন ঝুঁকির গল্প শোনালেন সাংসদ অভিনেত্রী 

সেই রেশ কাটতে না কাটতেই রাজ চক্রবর্তী নিজেই হাজির হলেন সেই বেহালা বাদকের কাছে। তাঁর সঙ্গে কথা বলে জানলেন তাঁর সমস্যা। ব্যক্তির নাম ভগবান মালি। রাজ চক্রবর্তীকে তিনি বেহালা বাজিয়ে শোনালেন। সুন্দর সুরে মুগ্ধ রাজ, দিলেন প্রস্তাব, তিনি ছবি বানান, তাঁর প্রয়োজনে তিনি বাজাবেন! উত্তরে ঘার নাড়লেন বাদক। তবে তিনি জানেন না নোটেশন, তাঁকে শুনিয়ে দিতে হবে। 

তাতেই রাজি রাজ চক্রবর্তী। জানতে চাইলেন, তাঁর কী কী প্রয়োজন, তিনি বললেন, একটু খাবার আর ওষুধ। কথা দিলেন রাজ চক্রবর্তী। জানালেন, তাই হবে। মাঝে মধ্যেই তিনি হাজির হবেন। প্রয়োজনে সব কিছু তুলে দেবেন তাঁর হাতে। কোনও অসুবিধেই হবে না। এই ভিডিও এবার ভাইরাল নেট দুনিয়ায়। ঝড়ের বেগে তা ছড়িয়ে পড়ে। প্রশংসায় পঞ্চমুখ রাজ ভক্তসহ নেট মহল। 

Share this article
click me!