পোশাকের হাতা নিচে নামতেই বেরিয়ে এল 'স্তন', গ্লিটারসের খাঁজে 'Too Hot' দর্শনা

  • দর্শনাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা
  •  ক্লিভেজের খাঁজের নেশাতেই বুঁদ ভক্তরা
  •  মেক-আপ রুমের মধ্যেই ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী দর্শনা
  •  লো ভি নেক গ্লিটারস পোশাকেই আগুন জ্বালিয়েছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা
     

Asianet News Bangla | Published : Dec 22, 2020 12:34 PM IST

টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে। হট অ্যান্ড সেক্সি লুকে দর্শনাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। গ্লিটারস পোশাকের হাতা নিচে নামতেই বেরিয়ে এসেছে উন্মুক্ত স্তন। ক্লিভেজের খাঁজের নেশাতেই বুঁদ ভক্তরা।

আরও পড়ুন-ক্রিসমাসের আগেই নতুন প্রেম ঋতাভরীর, রেড 'HOT' লুকে শিহরণ জাগালেন 'সেক্সি ক্যুইন'...

ছবিটা দেখেই বোঝা যাচ্ছে, মেক-আপ রুমের মধ্যেই ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী দর্শনা।  লো ভি নেক গ্লিটারস  পোশাকেই আগুন জ্বালিয়েছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা। শরীরী উষ্ণতায় ঘায়েল আট থেকে অষ্টাদশী। ছবির পিছনের আয়নাতেও খোলা পিঠে উষ্ণতা বাড়িয়েছেন উষ্ণতা। মুহূর্তের মধ্যে নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

 


 মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়। ক্রিসমাসের আগেই সকল ভক্তদের জন্য নয়া ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী, এবং সকল ভক্তদের ক্রিসমাসের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন দর্শনা।

 


বাংলা ছাড়াও দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক।  সম্প্রতি টলি অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে 'মৃগয়া' ছবিতে দেখা যাবে দর্শনাকে।  গত মাসেই শুরু হয়েছে ছবির শুটিং। অঙ্কুশ-দর্শনার  মিষ্টি কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া। কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। 

Share this article
click me!