দেব-মিঠুনের সঙ্গে মনামীর রসায়ন, অন্দরমহলে ক্যামেরা ঢুকতেই প্রকাশ্যে এল নানা গল্প

  • 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজনের স্নিক পিক নিয়ে প্রকাশ্যে মনামী
  • দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে কেমন চলছে মনামীর শ্যুটিং
  • সেই রসায়ন নিয়ে এলেন নিজের ইউটিউব ভ্লগে
  • অন্দরমহলের ভিডিও ভাইরাল হল নিমেষে

Asianet News Bangla | Published : Dec 22, 2020 8:40 AM IST / Updated: Dec 23 2020, 03:08 AM IST

স্টার জলসায় আসছে 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজন। যেখানে তিনি বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে। মিঠুন এবং দেবের নাচের প্রতিভা সকলেই জানেন, মনামীও নৃত্যশিল্পী হিসেবে বেশ দক্ষ। তাই এই বিচারকের আসনে তিনি যে পারফেক্ট চয়েস, তাই ব্যক্ত করছে তাঁর ভক্তরা। এই রিয়্যালিটি অনুষ্ঠানের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সেই প্রোমোর একটি ভ্লগ বানিয়েছেন মনামী। যা নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন।

যেখানে দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে মনামীর রসায়ন ধরা পড়েছে। মেকআপ, কস্টিউম সবই দেখিয়েছেন তিনি। সেই পোশাক পরে চলা, বসা বেশ মুশকিল হয়ে গিয়েছিল তাঁর। তবুও শ্যুটিংয়ের জন্য পরেছিলেন সেই কস্টিউম। তিনজন মিলে খুঁজে বের করবেন নতুন প্রতিভা। তাঁদের পথ প্রদর্শক হিসেবে থাকবেন মনামী। প্রোমো মুক্তির পর অপেক্ষার দিন গুনছে বিনোদনপ্রেমীরা। তবে এর মাঝে নিন্দুকদের সমালোচনাও রয়েছে। তাদের কথায়, মনামী এমন কী অবদান করেছেন ইন্ডাস্ট্রিতে যার জেরে তাঁকে দেব এবং মিঠুনের সঙ্গে একই বিচারকের আসনে বসাতে হল। তারকা মানেই তাঁর জীবন ঘিরে সমালোচনা থাকবেই, তবে এতে দমে যাওয়ার মানুষ নন মনামী। 

আরও পড়ুনঃ'তোমায় চেনার মাঝে খুঁজি নিজেকে', প্রেমের জোয়ারে নিজেকে ভাসিয়ে চমক দিলেন মিমি

 

ছোটপর্দায় কাজ করার পাশাপাশি টলিউডে জোর কদমে কাজ করে যাচ্ছেন মনামী। নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করেও মুগ্ধ করেছেন দর্শকমহলকে। তিনি যে কেবল টেলিদুনিয়াতেই সীমিত তা নয়। নিজের ইউটিউব চ্যানেলেও কয়েক বছর ধরে অভিনব কনটেন্ট পোস্ট করে নিজের অনুরাগীদের মনোরঞ্জনের ব্যবস্থা করে থাকে। নাচ, গান, আবৃত্তি, এমনকি শর্ট ফিল্মের পরিচালনা ও অভিনয়ও করে ফেলেছেন তিনি। বাড়িতে বসেই চার চারটি চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছিলেন সকলকে। এবার সেই গণ্ডি পেরিয়ে আরও উঁচুতে উঠলেন মনামী। দেব এবং মিঠুনের সঙ্গে একই বিচারকের আসনে দেখা যাবে মনামীকে। 

 

Share this article
click me!