ওয়াইনের গ্লাস হাতে কার নেশায় ডুবলেন ইশা, চোখের চাহনিতে মুগ্ধ নেটপাড়া

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টেও ঝড় তুলছেন ইশা। বাঙালিয়ানা থেকে ওয়েস্টার্ন সবরকম পোশাকেই বেশ সাবলীল ইশা।  বড় পর্দার পাশাপশি ওয়েব সিরিজেও জনপ্রিয়তা বাড়ছে ইশার। অভিনেত্রীর ইনস্টাগ্রাম  খুললেই চোখে পড়ছে হট অবতারের একের পর এক ছবি। সম্প্রতি নিজের ইনস্টা-তে একটু অন্য ভাবে ছবি শেয়ার করেছেন ইশা ( Ishaa saha  hot Photo) ।  বিকিনি কিংবা মিনি স্কার্টে উন্মুক্ত শরীরে নয়, বরং আনমনা ইশাকে দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। নেশা ধরানো ছবিতে অভিনেত্রীকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। সাদা-কালো ছবির ইশার উষ্ণতা যেন দ্বিগুণ বেড়ে গিয়েছে। ওয়াইনের গ্লাস ধরেই কিসের নেশায় ডুব দিয়েছেন অভিনেত্রী, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। কালো পোশাকে নো মেক-আপ লুকে অভিনেত্রীর এই ছবি দেখেই ভালবাসা উডাড় করে দিয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের  সংখ্যাও হু হু করে বেড়ে যাচ্ছে। অভিনেত্রীর ওয়াইনের গ্লাসের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন টলি তারকা তথা অনুরাগীরা।
 

Riya Das | Published : Feb 23, 2022 6:48 AM IST / Updated: Feb 23 2022, 04:56 PM IST

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টেও ঝড় তুলছেন ইশা। বাঙালিয়ানা থেকে ওয়েস্টার্ন সবরকম পোশাকেই বেশ সাবলীল ইশা।  বড় পর্দার পাশাপশি ওয়েব সিরিজেও জনপ্রিয়তা বাড়ছে ইশার। অভিনেত্রীর ইনস্টাগ্রাম  খুললেই চোখে পড়ছে হট অবতারের একের পর এক ছবি। সম্প্রতি নিজের ইনস্টা-তে একটু অন্য ভাবে ছবি শেয়ার করেছেন ইশা ( Ishaa saha  hot
 Photo) ।  বিকিনি কিংবা মিনি স্কার্টে উন্মুক্ত শরীরে নয়, বরং আনমনা ইশাকে দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। নেশা ধরানো ছবিতে অভিনেত্রীকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খানিকটা যেন দূরে গিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন ইশা ( Ishaa saha)।  সম্প্রতি ইনস্টাগ্রামে ওয়াইনের গ্লাস হাতে নিয়ে বসে রয়েছেন ইশা। সাদা-কালো ছবির ইশার উষ্ণতা যেন দ্বিগুণ বেড়ে গিয়েছে। ওয়াইনের গ্লাস ধরেই কিসের নেশায় ডুব দিয়েছেন অভিনেত্রী, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। কালো পোশাকে নো মেক-আপ লুকে অভিনেত্রীর এই ছবি দেখেই ভালবাসা উডাড় করে দিয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের  সংখ্যাও হু হু করে বেড়ে যাচ্ছে। অভিনেত্রীর ওয়াইনের গ্লাসের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন টলি তারকা তথা অনুরাগীরা।

 

 

আরও পড়ুন-'ব্রা'-এর উপর সুসজ্জিত নেটের শ্রাগ, সাগরপাড়ে মিঠে রোদে চরম সেক্সি পোজে ভাইরাল নুসরত

আরও পড়ুন-ভিডিও কলে প্রকাশ্যেই হস্তমৈথুন, কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন উরফি

আরও পড়ুুন-ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, বিয়ের ছবিতে ফারহান-শিবানীর রোম্যান্স তাক লাগাল ভক্তদের

 

কেরিয়ারের শুরু থেকেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে অন্য একটা ফ্যানবেস তৈরি করে নিয়েছেন ইশা।  যত দিন যাচ্ছে ততই যেন পরিণত হচ্ছেন টলি সুন্দরী ইশা সাহা ( Ishaa saha)।  কাজের চাপও যেমন বাড়ছে, তেমনই অভিজ্ঞতাও বাড়ছে, তার প্রতিফলনও স্পষ্ট চোখেমুখে। টলিউডে অল্প কয়েকদিনের মধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন ইশা সাহা। একের পর এক ছবি থেকে ওয়েবসিরিজে দাপিয়ে অভিনয় করছেন ইশা ( Ishaa saha) । 'প্রজাপতি বিস্কুট' সিনেমা করেই সকলের মন জিতে নিয়েছেন ইশা।  এখানেই থেমে নেই বঙ্গতনয়া। ইতিমধ্যেই অভিনেত্রী ইশা টেলিভিশনের দর্শকদের কাছেও খুব জনপ্রিয়। ছবি, ভিডি, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার ক্যুইন। হট মুভসে রাতারাতি লাইমলাইটে চলে এসেছেন বঙ্গতনয়া। টলিপাড়ার 'সেক্সিয়েস্ট'  ইশা সাহা যেন একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছেন। কখনও সিরিয়াল কখনও বা ওয়েবসিরিজ অভিনেত্রীর শরীর বিহঙ্গে চোখ ফেরানো দায়। ওয়েব সিরিজ ছাড়াও ফোটোশ্যুটেও নজর কাড়ছেন অভিনেত্রী। ইশা সাহার বোল্ডনেসে কাঁপছে গোটা টলিপাড়া। মাত্র কয়েকদিনের মধ্যেই রাতারাতি নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন মিষ্টি মেয়েটি। চলতি বছরে একগুচ্ছ ছবির কাজও রয়েছে ইশার হাতে। প্রযোজক অভিনেতা দেবের 'কাছের মানুষ' ছবিতে দেব ও প্রসেনজিৎ-এর সঙ্গে দেখা যাবে ইশা সাহাকে। কাছের মানুষ ছাড়াও ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের 'গুপ্তধন' সিরিজের তিন নম্বর ছবিতেই অভিনয় করছেন ইশা সাহা।

Share this article
click me!