লো নেক গাউনে বোল্ড অবতারে কোয়েল, টলি ডিভার হট লুকে উষ্ণতার পারদ তুঙ্গে

নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য হামেশাই চর্চায় থাকেন কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত টলি ডিভা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নয়া ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন কোয়েল মল্লিক। কালো গাউনে টলি নায়িকার সুপারহট অবতার নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Riya Das | Published : Jan 19, 2022 11:24 AM IST / Updated: Jan 19 2022, 07:48 PM IST

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) নিয়ে বেশ চর্চা শুরু হয়ে নেটপাড়ায়। অভিনয় দক্ষতা থেকে স্টাইল স্টেটমেন্টে প্রথম সারিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন কোয়েল মল্লিক। তার রূপের ছটায় রীতিমতো ঘুম উড়ে যায় ভক্তদের। এমনকী নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য হামেশাই চর্চায় থাকেন কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত টলি ডিভা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নয়া ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন কোয়েল মল্লিক (Hot Photoshoot of Koel Mallick)। কালো গাউনে টলি নায়িকার সুপারহট অবতার নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কালো স্লিভলেস  লো নেক গাউন, স্মোকি আই, ব্যাক ব্রাশ করে বাধা চুলে বোল্ড অবতারে ধরা দিয়েছেন কোয়েল (Koel Mallick looks bold in black low neck gown)। ভরা যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে কোয়েলের। ঠোঁটের ন্যুড শেডের লিপস্টিক যেন  অভিনেত্রীকে আরও বোল্ড দেখাচ্ছে। কোয়েলের এই ছবি ভাইরাল হতেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। সমস্ত অনুরাগীরা  কোয়েলের  প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটমাধ্যমে। কোয়েলের হট অবতারে মুগ্ধ অনুরাগীরা। ঝড়ের গতিতে কোয়েলের হট লুক ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

অভিনয় থেকে ফ্যাশন সবতেই যেন লাইমলাইটে থাকেন কোয়েল (Koel Mallick) । ২০২০ সালের মে মাসেই  মা হয়েছেন টলিপাড়ার অভিনেত্রী কোয়েল মল্লিক। একদিকে সংসার, নতুন অতিথি, কেরিয়ার সব মিলিয়ে দায়িত্ব যেন কয়েকগুণ বেড়ে গেছে। ছেলে হওয়ার পরই কাজে ফিরেছেন অভিনেত্রী। তারপরও সবকিছু সামলে নিজের শরীরচর্চা (Work Out) করতে মোটেই ভোলেননা অভিনেত্রী।  জোরকদমে শুরু করেছেন শরীরচর্চা। বেশ অনেকদিন ধরেই জুম্বার ট্রেনিংও নিয়েছেন অভিনেত্রী (Koel Mallick) । ছেলে হওয়ার পর নিজের ফিগারকে ধরে রেখেছেন নায়িকা।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty : রাজস্থানী থালিতে কী এমন দেখে আঁতকে উঠলেন মিমি, 'Travel Vlog' নিয়ে শোরগোল নেটপাড়ায়

আরও পড়ুন-Nusrat Jahan: নুসরতের বিতর্কিত জীবন নিয়ে ব্যবসা করছে মিডিয়া, ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update : বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির, জানিয়ে দিলেন চিকিৎসক

 

শাড়ি থেকে সালোয়ার, ওয়েস্টার্ন থেকে ভারতীয় পোশাক  তিনি যেটাই পরেন সেটাই সাহসীকতার সঙ্গে ক্যারি করতে পারেন (Koel Mallick)। প্রয়োজন ছাড়া বেশি মেক আপও তার পছন্দ  নয়। বাড়িতে থাকলেও একেবারে ঘরোয়া ভাবে থাকতেই বেশি পছন্দ করেন কোয়েল মল্লিক। অন্যদিকে রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে নয়, বরং নিজের পরিচয়ে টলিপাড়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন এবং এখনও সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন কোয়েল মল্লিক। কোয়েলের জীবন প্রথম প্রায়োরিটি ছেলে কবীর। এবং ছেলেকে সামলে নিয়েই বর্তমানে বেছে বেছে ছবিও করছেন নায়িকা(Koel Mallick) । সন্তান-সংসার সামলেও কেরিয়ারের সবটা ব্যালেন্স করে চলছেন কোয়েল।  বর্তমানে একগুচ্ছ ছবিও রয়েছে কোয়েলের হাতে। তার মধ্যে বেশ কয়েকটির কাজও শেষ। আবার কিছু ছবির শুটিং শুরু হবে। 

Share this article
click me!