হাই থাই স্লিটে যৌবনের উঁকি, সান কিসড ছবিতে শরীর এলিয়ে রিল্যাক্স মুডে মধুমিতা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন টলি নায়িকা। হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে শরীরের একাংশ, অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। কালো স্কার্ট ও প্রিন্টেড শার্ট পরে সোফায় শরীর এলিয়ে হট পোজে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন মধুমিতা সরকার। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Feb 9, 2022 9:57 AM IST / Updated: Feb 09 2022, 04:51 PM IST

গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেকে গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিচ্ছেন মধুমিতা সরকার ( Madhumita Sarcar )। তবে শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ  কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন মধুমিতা সরকারের ( Madhumita Sarcar )। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন টলি নায়িকা ( Madhumita Sarcar ) । হাই থাই স্লিটে বেরিয়ে রয়েছে শরীরের একাংশ, অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। কালো স্কার্ট ও প্রিন্টেড শার্ট পরে সোফায় শরীর এলিয়ে হট পোজে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন মধুমিতা সরকার। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-বিছানায় অবাধ যৌনতা, অর্ধনগ্ন শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হওয়ার কথা রণবীরকে জানিয়েছিলেন দীপিকা

আরও পড়ুন-'ব্রা' ছাড়াই স্তনের একাংশ বার করে রাস্তায় বেরোলেন উরফি, বোল্ড আউট সাইবারবাসী

আরও পড়ুন-জলের নিচে সুস্পষ্ট নিটোল নিতম্ব, বুকের খাঁজে উষ্ণতা বাড়ালেন আগুনে কন্যা রাইমা

 

মধুমিতার শেয়ার করা ছবিতে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে।  সারা শরীরে এসে পড়েছে রোদ্দুর। মিঠে রোদ গায়ে মেখেই সোফায় শুয়ে  রিল্যাক্স করছেন ছোটপর্দার পাখি। কালো পোশাক,  পায়ে কালো স্টিলেটো পরেই আনমনা মধুমিতা দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। উল্লেখ্য, জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই প্রথমবার  হইচই প্ল্যাটফর্মে দেখা গেছে মধুমিতাকে ( Madhumita Sarcar ) । একটা এমএমএস কীভাবে একজন মেয়ের জীবন নষ্ট করে দেয়, তারই গল্প বলেছে 'উত্তরণ'। সদ্য বিবাহিত পর্ণা একটি এমএমএস -কান্ডে ফেঁসে যায়। এরপর পর্ণার জীবন কোন দিকে মোড় নেয়, তারই গল্প বলেছে এই ওয়েব সিরিজ। স্ক্রাইম ফিকশনে একদম অন্য এক চরিত্রে দেখা গেছে মঝুমিতাকে। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা  'বটতলা' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা সরকার ( Madhumita Sarcar ) । জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এখন দৃঢ়চেতা এবং সাবলম্বী। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার  (Madhumita Sarcar ) এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।

Share this article
click me!