ক্যামেরার সামনেই পোশাক বদলালেন নুসরত, টোনড ফিগারে সিজলিং লুকে ঝড় উঠল নেটপাড়ায়

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন নুসরত জাহান। মারকাটারি, টোনড ফিগারে শরীরী শিহরণে উষ্ণতার পারদ চড়ালেন নুসরত জাহান (Nusrat Jahan)। অন ক্যামেরাতেই পোশাক পাল্টাচ্ছেন  নুসরত জাহান। অভিনেত্রীর হট মুভস দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের। লাল রঙের স্কার্ট , টিউব টপ, খোলা চুলে সিজলিং লুকে ঝড় তুললেন নুসরত জাহান। লাল পোশাক মুহূর্তে বদলে গেল। ক্যামেরার সামনে পোশাক পাল্টে নিয়ে সাদা স্কার্ট , মাল্টিকালার ব্রালেট টপে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Feb 9, 2022 8:16 AM IST / Updated: Feb 09 2022, 03:28 PM IST

অন্তঃসত্ত্বা থেকে গোপন বিয়ে সন্তান জন্মের পর থেকে যেন আরও বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। বিতর্ক এবং নুসরত জাহান (Nusrat Jahan) যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী । কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের (Yash Dasgupta ) স্ত্রী নুসরত জাহান। এবারও তার অন্যথা হল না। নেটদুনিয়ার হট সেনসেশন নুসরত জাহান ভিডিও পোস্ট করে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন নুসরত জাহান। মারকাটারি, টোনড ফিগারে শরীরী শিহরণে উষ্ণতার পারদ চড়ালেন নুসরত জাহান (Nusrat Jahan)। অন ক্যামেরাতেই পোশাক পাল্টাচ্ছেন  নুসরত জাহান। অভিনেত্রীর হট মুভস দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের। লাল রঙের স্কার্ট , টিউব টপ, খোলা চুলে সিজলিং লুকে ঝড় তুললেন নুসরত জাহান। লাল পোশাক মুহূর্তে বদলে গেল। ক্যামেরার সামনে পোশাক পাল্টে নিয়ে সাদা স্কার্ট , মাল্টিকালার ব্রালেট টপে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন সাংসদ অভিনেত্রী। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সাংসদ অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। শরীরে নেই একটুও বেবি ফ্যাট, ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত নুসরত জাহান।একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান।  খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের আগামী ছবি 'স্বস্তিক সংকেত'। পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলা ছবিতে লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে। 

 

 

আরও পড়ুন-বিছানায় অবাধ যৌনতা, অর্ধনগ্ন শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হওয়ার কথা রণবীরকে জানিয়েছিলেন দীপিকা

আরও পড়ুন-'ব্রা' ছাড়াই স্তনের একাংশ বার করে রাস্তায় বেরোলেন উরফি, বোল্ড আউট সাইবারবাসী

আরও পড়ুন-জলের নিচে সুস্পষ্ট নিটোল নিতম্ব, বুকের খাঁজে উষ্ণতা বাড়ালেন আগুনে কন্যা রাইমা

 

২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান (Nusrat Jahan)। বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ।  তার প্রতিটা জিনিসেই রয়েছে একের পর এক চমক। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Read more Articles on
Share this article
click me!