ভিক্টোরিয়াকে সাক্ষী রেখে বিয়ের প্রস্তাব, গৌরবের কীর্তিতে লজ্জায় রাঙা হলেন দেবলীনা

 প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন টলিপাড়ার রঙ্গবতী গার্ল দেবলীনা কুমার। ভালবাসার দিবসের রোজ ডে হোক কিংবা প্রপোজ ডে -র দিন স্বামী গৌরবের থেকে সারপ্রাইজ পেয়ে রীতিমতো আপ্লুত দেবলীনা কুমার। সম্প্রতি রোম্যান্টিক মুডে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন দেবলীনাা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Feb 9, 2022 7:35 AM IST / Updated: Feb 09 2022, 01:47 PM IST

ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে এই দিন উৎযাপন। শহরে আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব।  রোজ ডে, প্রপোজ ডে , পর আজ চকোলেট ডে । এক সপ্তাহ ধরেই চলবে ভালবাসার দিবস উদযাপন। এবার প্রেমের সপ্তাহে ভালবাসার জোয়ারে গা ভাসালেন টলিপাড়ার রঙ্গবতী গার্ল দেবলীনা কুমার। ভালবাসার দিবসের রোজ ডে হোক কিংবা প্রপোজ ডে -র দিন স্বামী গৌরবের (Gourab Chatterjee) থেকে সারপ্রাইজ পেয়ে রীতিমতো আপ্লুত দেবলীনা কুমার (Devlina Kumar)। সম্প্রতি রোম্যান্টিক মুডে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন দেবলীনাা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভালবাসা দিবসের দিন স্বামী গৌরবের থেকে পাওয়া সারপ্রাইজের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দেবলীনা কুমার (Devlina Kumar) । প্রপোজ ডে-র (Propose Day) দিন একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দেবলীনা (Devlina Kumar) ।  ভিডিওতে দেখা যাচ্ছে, সাইকেলিং করতে করতে ভিক্টোরিয়ার সামনে পৌঁছেছেন  (Gourab Chatterjee) গৌরব ও দেবলীনা এবং তাদের পুরো গ্যাং। কুয়াশা মাখা সকালে ভিক্টোরিয়াকে ( Victoria Memorial) সাক্ষী রেখে হাঁটু মুড়ে বসে ফিল্মি কায়দায় দেবলীনাকে বিয়ের প্রস্তাব দিলেন গৌরব। স্বামীর থেকে বিয়ের প্রস্তাব পেয়েই দেবলীনা হো হো করে হেসে ওঠেন । গৌরবের থেকে প্রপোজ পেয়ে সটান বলে উঠেন আবার বিয়ে। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

নিজের সোশ্যাল  মিডিয়ায় ভিডিও পোস্ট করে দেবলীনা লিখেছেন, বিশ্বাস করুন ও একদমই এরকম নয়। বিয়ের ১৪ মাস পর ও এমনটা  করল শুধুমাত্র মনি দাসের জন্য। ও খুব কম বলে আই লাভ ইউ। আমিও সেটার সঙ্গেই মানিয়ে নিয়েছি। কিন্তু এটা খুব কিউট ছিল। তাই এটা পোস্ট না করে পারলাম না। তবে মনি দাস বলতে মহেন্দ্র সোনিকে বলা হয়েছে। এখানেই শেষ নয়, ভালবাসার দিবসের প্রথম দিন রোজ ডে-তে গৌরবের থেকে  পাওয়া একগুচ্ছ লাল ও গোলাপি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেবলীনা (Devlina Kumar) । সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন (Gourab Chatterjee) গৌরব ঘরনি। 

 

 

আরও পড়ুন-বিছানায় অবাধ যৌনতা, অর্ধনগ্ন শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হওয়ার কথা রণবীরকে জানিয়েছিলেন দীপিকা

আরও পড়ুন-'ব্রা' ছাড়াই স্তনের একাংশ বার করে রাস্তায় বেরোলেন উরফি, বোল্ড আউট সাইবারবাসী

আরও পড়ুন-জলের নিচে সুস্পষ্ট নিটোল নিতম্ব, বুকের খাঁজে উষ্ণতা বাড়ালেন আগুনে কন্যা রাইমা

টলিপাড়ার প্রথমসারির দম্পতি দেবলীনা কুমার (Devlina Kumar) ও গৌরবকে (Gourab Chatterjee)  নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বিয়ের প্রথম বিবাহবার্ষিকী পার করে ফেলেছেন গৌরব ও দেবলীনা। বরাবরই কঠোর পরিশ্রমী দেবলীনা। রাখঢাক, লুকোছাপা এসব মোটেই না পসন্দ গৌরব ঘরনির। প্রেম হোক বা বিয়ে সব কিছু নিয়েই খুল্লামখুল্লা দেবলীনা। কোনওদিনই নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেননি তারা। বিয়ের প্রতিটা মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন গৌরব ও দেবলীনার। কিছুদিন আগে বিয়ের প্রথম বিবাহবার্ষিকী বেশ ধুমধাম করে পালন করেছেন গৌরব ও দেবলীনা। তার আগেও লন্ডনেও ঘুরতে গিয়েছিলেন এই জুটি। এবার ভালবাসার দিবসের প্রথম দিন থেকেই প্রেমে মজেছেন টলিপাড়ার তারকা দম্পতি।


 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!