টলিউড নয় সোজা পাড়ি হলিউডে, ডিজনির চরিত্রে মধুমিতার লুক পাগল করেছে ভক্তদের

টলিউড ছেড়ে সোজা হলিউডে পাড়ি দিলেন মধুমিতা। কাজের থেকে একটু  সময় পেতেই নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মধুমিতা। সবসময়েই কিছু না কিছু অনুরাগীদের উদ্দেশ্যে উপহার দিতে চান মধুমিতা সরকার। এবার ডিজনি লুকে  সকলকে চমকে দিলেন মধুমিতা সরকার। 

Riya Das | Published : Sep 1, 2021 5:03 AM IST / Updated: Sep 01 2021, 10:51 AM IST

মধুমিতা সরকার মানেই বাড়তি পাওনা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। তবে এবার বলিউড নয় সোজা পাড়ি দিলেন হলিউডে। বাঙালি কন্যার হলিউডে পাড়ি যেন মুহূর্তে শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

 

 

টলিউড ছেড়ে সোজা হলিউডে পাড়ি দিলেন মধুমিতা। কাজের থেকে একটু  সময় পেতেই নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মধুমিতা। সবসময়েই কিছু না কিছু অনুরাগীদের উদ্দেশ্যে উপহার দিতে চান মধুমিতা সরকার। এবার ডিজনি লুকে  সকলকে চমকে দিলেন মধুমিতা সরকার। ব্যস মুহূর্তের মধ্যে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন মধুমিতা। ভিডিও ভাইরাল হতেই বেশি সময় নেয়নি।

আরও পড়ুন-'সবচেয়ে মধুর সারপ্রাইজ', বেবি শাওয়ার-এর পার্টিতে আবেগপ্রবণ মম টু বি নেহা, আদুরে চুম্বন অঙ্গদকে

আরও পড়ুন-অবাধ যৌনতা থেকে মাদকান্ডে গ্রেফতারের ২৭ দিন পর জামিন মঞ্জুর পরীমণির, রেহাই পেলেন জেল থেকে

আরও পড়ুন-বুকের দু-পাশ খোলা, অতিরিক্ত কাটা পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট স্তনযুগল, সামলাতে না পেরেই ছুট মৌনির

 

 

ঘুম থেকে উঠেই নো মেক আপ লুকে নিজেকে ক্যামেরাবন্দি করতে করতেই কখন যে নিজে ডিজনির চরিত্র হয়ে উঠেছেন তা নিজেও বোঝেননি। নিজের এই ভোলবদল দেখে নিজেই হতবাক হয়ে গেছেন  মধুমিতা। কখনও চোখ ঘুরিয়ে নিজেকে দেখছেন আবার কখনও হাসছেন। মধুমিতার এই মজার রিল ভিডিও মন কেড়েছে নেটিজেনদের। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, এভাবেই আমি প্রবেশ করলাম ডিজনির দুনিয়ায়। নেটিজেনদের একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখানে পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে। এছাড়াও ৫ বছর বাদে ও মন রে-তে  যশকে জুটি বেঁধে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা সরকার।

Share this article
click me!