শাহরুখের স্টাইলে ব়্যোম্যান্সে মগ্ন জিতু-কমল, পাহাড়ের কোলে অন্তরঙ্গতায় মজে লাভবার্ডস

  • একঘেয়েমি কাটাতেই পাড়ি দিয়েছেন পাহাড়ের কোলে
  • ব়্যোমান্টিক মুডের বিভিন্ন গানের সঙ্গে লিপসিং করতে দেখা গেছে এই যুগলকে
  • শাহরুখের স্টাইলে কুছ কুছ হোতা হ্যায়-এর গানে লিপসিং করছেন জিতু
  • অন্তরঙ্গ ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী

Riya Das | Published : Nov 20, 2020 4:11 AM IST / Updated: Nov 20 2020, 01:03 PM IST

টেলিভিশনের জনপ্রিয় মুখ জিতু ও নবনীতা সকলেরই অত্যন্ত প্রিয়। বিয়ের বয়স মাত্র ২ বছর । তার মধ্যেই বিচ্ছেদের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি জিতুর পোস্ট করা ভিডিওতেই ক্রমশ বাড়ছিল জল্পনা।  নিছকই মজার ছলে এই ভিডিওটি করেছিলেন জিতু,তবে মজার ছলে করা ভিডিও নজরও কেড়েছিল নেটিজেনদের। এসব এখন অতীত। লকডাউনের বোরডম কাটাতেই পাহাড়ের কোলে পৌঁছে গেছেন এই জুটি।

 

 

করোনা কালে একঘেয়েমি কাটাতেই পাড়ি দিয়েছেন পাহাড়ের কোলে। প্রকৃতির কোলে গিয়ে সেখান দিয়ে নানারকম মজার ভিডিও শেয়ার করছেন এই জুটি। ব়্যোমান্টিক মুডের বিভিন্ন গানের সঙ্গে লিপসিং করতে দেখা গেছে এই যুগলকে। খুব বেশি সময় নেয়নি ভিডিওটি ভাইরাল হতে।

 

 

পরণে টি-শার্ট ডেনিম জিন্সে কিং খান শাহরুখের স্টাইলে কুছ কুছ হোতা হ্যায়-এর গানে লিপসিং করছেন জিতু। একেবারে শাহরুখের স্টাইলে গান গাইছেন জিতু। পিছন দিয়ে ছুটে আসছেন নবনীতা। সেই অন্তরঙ্গ ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী। একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার পরই  ২ বছর ধরে চুটিয়ে সংসার করছেন জিতু -কমল। সবসময়েই একে অপরের সঙ্গে প্রেমে মজে থাকেন টলিপাড়ার এই লাভবার্ডস। সবসময়েই যেন একে অপরকে চোখে হারান, 

 

পুজোর রেশ কাটতে না কাটতেই টলিপাড়ার একের পর এক দুঃসংবাদ। সম্পর্ক ভাঙন থেকে বিবাহ-বিচ্ছেদ সবকিছুই যেন জলভাত। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই একের পর এক খবরে চক্ষু চড়কগাছ হচ্ছে সকলেরই।   টলিপাড়ার অন্দরে কান পাতলেই  শোনা যাচ্ছে তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে।  

Share this article
click me!