করোনায় হারাতে বসেছেন দৃষ্টিশক্তি, সংকটের সময় সকলকে সতর্ক করলেন গায়িকা পরমা

  • করোনা নিয়ে সতর্ক করলেন পরমা 
  • জানালেন এখনই সাবধান হতে
  • নিজে বাঁ চোখের দৃষ্টি হারাতে বসেছেন
  • চলছে চিকিৎসা 

Jayita Chandra | Published : Jun 25, 2021 9:57 AM IST

করোনা মানুষের জীবনে যেন অভিশাপ হয়ে নেমে এসেছে। প্রতিটা পদে ভয়, সুস্থ থাকা, সতর্ক থাকা ও কাছের মানুষের যত্ন নেওয়া, এখানেই শেষ নয়, পাশাপাশি মানসিক পরিস্থিতির দিকে কড়া নজর রাখা। তাতেও মিলছে না স্বস্তি। একের পর এক করোনা ঢেউতে জেরবার জনজীবন। প্রাণ হারাচ্ছেন হাজার হাজার মানুষ। পরিস্থিতির সঙ্গে লড়াই করা যেন ক্রমেই কঠিন হয়ে যাচ্ছে। করোনার কোপ থেকে যদিও মিলছে স্বস্তি, উল্টে শরীরের অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ হয়ে যাচ্ছে বিকল।

আরও পড়ুন- ঠিকরে বেরোচ্ছে 'প্রেগন্যান্সি' গ্লো, গর্ভের সন্তানকে নিয়ে আত্মবিশ্বাসী নুসরত, পাল্টা কী বললেন শ্রাবন 

আরও পড়ুন- বাইকের পর এবার গাড়ির স্টিয়ারিং ধরল রাজশ্রী পুত্র ছোট্ট ইউভান 

এবার তা নিয়েই সতর্ক করলেন গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি করোনা পরীক্ষা করোনা হয় তাঁর। কিন্তু রিপোর্ট আসে নেগেটিভ। এরপরই সিআরপি টেস্ট করানো হয়। তা ছিল যথেষ্ঠ বেশি। এই পরিস্থিতিতে তিনি ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসায় ছিলেন। কিন্তু কয়েকদিনের মধ্যেই তাঁর চোখের দৃষ্টি ঝাপসা হয়ে আসে। এরপরই জানা যায় রবিবার তাঁর চোখের দৃষ্টি চলে গিয়েছে ৮০ শতাংশ। 

বর্তমানে তিনি চিকিৎসার অধীনে রয়েছে। চলছে সব সরমের পরীক্ষা নিরীক্ষা। এমন পরিস্থিতিতে ভক্ত ও সকলের জন্য মুখ খুললেন পরমা। সাফ জানালেন, কোন উপসর্গই ছিল না। অথচ বাঁ চোখের দৃষ্টি হারিয়ে ফেললাম। বর্তমানে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। কোভিড থেকে তাই সকলকে সাবধান হতে জানান তিনি। 

Share this article
click me!