কাকে মন দিলেন সন্দীপ্তা, 'HOT'মুভসে আলোআধারিতে শরীরী উষ্ণতায় শিহরণ জাগালেন নায়িকা

 

  • সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া
  • আলোআধারিতে মোহময়ীর শরীরী উষ্ণতায় কাত নেটিজেনরা
  • কাকে মন দিয়েছেন সন্দীপ্তা জল্পনা শুরু করে দিয়েছেন অনুরাগীরা
  • রোম্যান্টিক মুডে অভিনেত্রীকে হট মুভসে ঘাম ঝরেছে ভক্তদের

Asianet News Bangla | Published : Apr 10, 2021 7:32 AM IST

টলিপাড়ার অন্যতম ট্যালেন্টেড নায়িকা সন্দীপ্তা সেনের হট মুভসে কাঁপছে গোটা টলিপাড়া। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিও পোস্ট করেই রাতারাতি পেজ থ্রি-র শিরোনামে চলে এসেছেন বঙ্গতনয়া। আলোআধারিতে মোহময়ীর শরীরী উষ্ণতায় কাত  নেটিজেনরা।

আরও পড়ুন-বুকখোলা পোশাকে 'অন্তর্বাস' দেখিয়ে ভোটপ্রচার নয়, BJP-TMC কর্মীর বাড়িতে গিয়ে কী করছেন পায়েল...

ভিডিও প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে টলিপাড়ার। রোম্যান্টিক মুডে অভিনেত্রীকে হট মুভসে ঘাম ঝরেছে ভক্তদের। কাকে মন দিয়েছেন সন্দীপ্তা, সেই নিয়ে জল্পনা শুরু করে দিয়েছেন অনুরাগীরা। টলিপাড়ার প্রথম সারির নায়িকা সন্দীপ্তা সেন সবসময়েই যেন প্রেমে মজে আছেন তা বেশ ভাল টের পাচ্ছেন ভক্তের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সন্দীপ্তার রোম্যান্টিক ডান্স ভিডিও।

 

তিনি যে নাচতে পছন্দ করেন তা সকলেরই জানা। এতদিনে সকলেই জেনে গেছেন, সন্দীপ্তা অভিনয়ের পাশাপাশি নাচ করতেও খুবই ভালবাসেন। এর আগেও রাস্তার মাঝখানে নেচে তুমুল ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী। এূবার মায়াবি পরিবেশে ঘরের  মধ্যেই নেচে ভাইরাল হলেন অভিনেত্রী।  ভক্তদের বিনোদনের রসদ জোগাতে ছবি-ভিডিও পোস্ট করে রাতারাতি লাইমলাইটে থাকেন সন্দীপ্তা সেন।

টলিপাড়ার অন্দরে কান পাতলেই  রাহুল ও সন্দীপ্তা নিয়ে কানাঘুষো শোনাই যায়। যদিও নিজেদের এই সম্পর্ককে খাটি বন্ধুত্ব ছাড়া আর অন্য কোনও কিছু মানতে নারাজ তারা। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  টেলিদুনিয়া ছেড়ে সোশ্যাল মিডিয়াতে তিনি জনপ্রিয়তার শীর্ষে। ছবি, ভিডিও, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই  ক্যুইন।
 

Share this article
click me!