Mithai Serial Update: তোর্সার ফাঁদে আবারও সিদ্ধার্থ, কীভাবে অফিসে মানিয়ে নেবে দাদুর নাতী

একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। 

Jayita Chandra | Published : Jan 24, 2022 5:23 PM IST

দেখতে দেখতে মোদক পরিবারের (Zee Bangla Serial Mithai) মিষ্টি হাব খোলার দিন উপস্থিত। আর ঠিক সেদিনই ঘটল বড় ধামাকা, একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে। এভাবে এক পা এক পা করে এগোতে থাকা প্রেমের সম্পর্ক কারুর চোখ এরায় না। চোখের জলে মিঠাই ভাসলেও এক সময়, আজ সে বড়ই খুশি। কিন্তু সিদ্ধার্থের জীবনের বিপদ তিস্তা, মোটেও দিচ্ছে না তাঁকে স্বস্তি। হঠাৎই সিদ্ধার্থ ও তাঁর টিমের করা কথা যে মিটিং, সেখানে উপস্থিত হয়ে গেল এবার তোর্সা, কীভাবে এই লড়াই লড়বে সিদ্ধার্থ! 

পরিবারের সকলে মিলে কাঁধে কাঁধ দিয়ে কীভাবে একটি পরিস্থিতি সামলে উঠতে হয়, কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই (Mithai ) এবার লাইম লাইটে। দিন দিন তাঁর মোদক পরিবারের প্রতি যে ভালোবাসা, আজ যেন তার ফল পাওয়ার দিন। মোদক পরিবারের নতুন হাব তাই হল মিঠাই হাব নামে। আনন্দে চোখের জলে ভাসল মিঠাই। এমনই সময় হাজির নতুন মোড়, নতুন পথের কাঁট, গল্পে নতুন হিরো। কোন পথে এবার মিঠাইয়ের ভবিষ্যত!

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- Happy Birthday Riya Sen: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ন্যুড হোক কিংবা বিকিনি ফোটোশ্যুটে

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। টিআরপি-লিস্টে সকলের শীর্ষে সর্বদাই বিরাজমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। 

Share this article
click me!