Devlina Dance Video: ক্যাটরিনাকে কড়া টক্কর, 'টিপ টিপ বরসা পানি'-তে কোমরের ঠুমকায় ঝড় তুললেন দেবলীনা

বলিউডের সুপারহিট আইটেম নম্বর  'টিপ টিপ বরসা পানি'-র তালেই রবিনা ক্যাটরিনাকে টেক্কা দিলেন দেবলীনা কুমার। ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের ফ্যাশন আইকন।  তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সময় -সুযোগ পেলেই নিজের নাচের ভিডিও পোস্ট করে থাকেন দেবলীনা কুমার। নাচে যে কতটা পারদর্শী তা এতদিনে সকলেরই জানা। সম্প্রতি ভাইরাল আইটেম নম্বরে কোমরের ঠুমকায় নেটদুনিয়ায় ঝড় তুললেন দেবলীনা কুমার।

Riya Das | Published : Jan 24, 2022 6:25 AM IST / Updated: Jan 24 2022, 04:18 PM IST

বলিউডেরজনপ্রিয় নায়িকা রবিনা টন্ডনের হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা। এবার সেই গানে অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে ঝড় তুলেছেন বলিউডের ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বলিউডের সুপারহিট আইটেম নম্বর  'টিপ টিপ বরসা পানি'-র তালেই রবিনা (Raveena tandon), ক্যাটরিনাকে টেক্কা দিলেন দেবলীনা কুমার। ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের (Devlina kumar) ফ্যাশন আইকন।  তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সময় -সুযোগ পেলেই নিজের নাচের ভিডিও পোস্ট করে থাকেন দেবলীনা কুমার। নাচে যে কতটা পারদর্শী তা এতদিনে সকলেরই জানা। সম্প্রতি ভাইরাল আইটেম নম্বরে কোমরের ঠুমকায় নেটদুনিয়ায় ঝড় তুললেন দেবলীনা কুমার (Devlina kumar) ।

দিনকয়েক আগেই  আনন্দ এল রাই পরিচালিত 'আতরাঙ্গি রে' ছবির 'চকাচক' গানের তালে সারা আলি খানের (Sara Ali Khan) হট ডান্স মুভসে নেচে ভাইরাল হয়েছিলেন  দেবলীনা কুমার (Devlina kumar) । ট্রেন্ডিং গানের তালে শরীরী হিল্লোলে রীতিমতো ভক্তদের ঘুম কেড়ে নিয়েছিলেন উত্তম কুমারের নাতবৌ। 'চকাচক'-এর পর 'টিপ টিপ বরসা পানি'-গানের তালে নেচে ঝড় তুললেন দেবলীনা(Devlina kumar) । সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় 'টিপ টিপ বরসা পানি'-গানের নাচের ভিডিও পোস্ট করেছেন দেবলীনা। তবে ক্যাটরিনা মতো বৃষ্টিতে না ভিজলেও দেবলীনার (Devlina kumar)  কোমরের এবং শরীরের হিল্লোলে পুড়ে ছাই নেটিজেনরা। মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

 

 

আরও পড়ুন-Viral Pic of Vamika: এতদিনে ফাঁস হল মেয়ে ভামিকার ছবি, মা না বাবা, কার মতো দেখতে হয়েছে বিরুষ্কার একরত্তিকে

আরও পড়ুন-Esha Hot Photo : ব্রালেট পোশাকে উথলে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল, হাই থাই স্লিটে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Priyanka Chopra: কন্যাসন্তানের ইঙ্গিত আগেই দিয়েছিলেন প্রিয়ঙ্কা, কীভাবে বুঝেছিলেন জানলে চমকে যাবেন

 

বিকিনি কাট ব্লাউজ, সাদা-কমলা শিফন শাড়ি, কানে বড় দুল, খোলা চুলে রীতিমতো শিহরণ জাগালেন দেবলীনা (Devlina kumar) । আলো-আঁধারি পরিবেশে উদ্দাম নেচে ভক্তদের হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন দেবলীনা কুমার। দেবলীনার হট মুভসে কাঁপছে নেটপাড়া। লাইক ও কমেন্টের সংখ্যা হু হু করে বাড়ছে । নেটিজেনদের কেউ লিখেছেন,'ক্যাটরিনার চেয়ে অনেক ভাল নেচেছো'। কেউ লিখেছেন, 'টু হট টু হ্যান্ডেল'। ভালবাসা থেকে আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে অনুরাগীদের সকলের মন্তব্যের মধ্যে নজর কেড়েছে স্বামী গৌরবের কমেন্ট। বউয়ের এই হট অবতার দেখে নিজেক সামলাতে না পেরে গৌরব কমেন্টে লিখেছেন, 'তোমার চেয়ে ভাল আর কেউ পারবে না'। ঠোঁটকাটা, স্পষ্টবাদী হিসেবে বেশ সুপরিচিতি রয়েছে দেবলীনা কুমারের (Devlina kumar Dance Video)। কোনও কথা চুপ করতে শুনতে মোটেই রাজি নন দেবলীনা। সব প্রশ্নের যোগ্য জবাব দেন দেবলীনা। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর এই নাচের  ভিডিও নেটদুনিয়ার হটকেক।

Share this article
click me!