ঋদ্ধি-খড়ির রোম্যান্স নাকি মিঠাইয়ের নয়া টুইস্ট, কোনটা মনে ধরল দর্শকদের, টিআরপি-তে সেরার সেরা কে?

লক্ষ্মীবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়। কে এগিয়ে যাবে আর কে যাবে পিছিয়ে তা জানতেই মুখিয়ে থাকে দর্শকরা। ৮.৫ পয়েন্টে চলতি সপ্তাহের সেরার সেরা হয়েছে স্টার জলসার ধারাবাহিক 'গাঁটছড়া'। অন্যদিকে একচুল  পিছিয়ে ৮.১নম্বরে দ্বিতীয় স্থানে রয়েছে  'মিঠাই' ও 'ধুলোকণা'।  চলতি সপ্তাহের টিআরপি-তে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে 'মিঠাই' ও 'ধুলোকণা'। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Riya Das | Published : May 19, 2022 11:27 AM IST / Updated: May 21 2022, 09:43 AM IST

গত কয়েক সপ্তাহের তুলনায় বেশ খানিকটা নম্বর বেড়েছে চলতি সপ্তাহের টিআরপি-তে। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। টিআরপি তালিকায় বাজিমাত করেছিল সকলের প্রিয় মিঠাই রানি। তবে সেই রাজত্ব ধরে রাখতে পারেননি মিঠাই রানি।  নিজের জায়গা হাতছাড়া হয়ে গেছে ।  তবে প্রথম তিন-এ নিজের জায়গা ধরে রেখেছেন মেগা সিরিয়াল মিঠাই। কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-তালিকায় এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিক। ফের সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া'। 

হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন।  ফের সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'গাঁটছড়া'।  চলতি সপ্তাহের টিআরপি তালিকায় বড় চমক এসেছে।  একমুহূর্তে যেন সবকিছু যেন ওলট-পালট হয়ে গেছে। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে জনপ্রিয় দুই সিরিয়াল 'মিঠাই' ও 'ধুলোকণা'। লক্ষ্মীবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়। কে এগিয়ে যাবে আর কে যাবে পিছিয়ে তা জানতেই মুখিয়ে থাকে দর্শকরা। ৮.৫ পয়েন্টে চলতি সপ্তাহের সেরার সেরা হয়েছে স্টার জলসার ধারাবাহিক 'গাঁটছড়া'। অন্যদিকে একচুল  পিছিয়ে ৮.১নম্বরে দ্বিতীয় স্থানে রয়েছে  'মিঠাই' ও 'ধুলোকণা'।  চলতি সপ্তাহের টিআরপি-তে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে 'মিঠাই' ও 'ধুলোকণা'। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।


 গাঁটছড়া : ৮.৫   (প্রথম)

মিঠাই: ৮.১ (দ্বিতীয়)

ধুলোকণা: ৮.১ (দ্বিতীয়)

গৌরি এলো: ৭.৮ (তৃতীয়)

আলতা ফড়িং: ৭.৭  (চতুর্থ)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার : ৬.৯ (পঞ্চম)

উমা: ৬.৬ (ষষ্ঠ)

মন ফাগুন: ৬.৬ (ষষ্ঠ)

আয় তবে সহচরী: ৬.৬ (ষষ্ঠ)

পিলু : ৬.১ (সপ্তম)

অনুরাগের ছোঁয়া: ৬.১  (সপ্তম)
 
লালকুঠি: ৪.৬ (অষ্টম)

বৌমা একঘর:  ৪.৬ (অষ্টম)

এই পথ যদি না শেষ হয় : ৪.৫(নবম)

গোধূলি আলাপ : ৪.৫(নবম)

সর্বজয়া : ৪.৫(নবম)

গঙ্গারাম:  ৩.৯ (দশম)


মিঠাইয়ের রোম্যান্স ছেড়ে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্যেই মজেছিল বাংলার দর্শক। তারপর থেকেই টিআরপি তালিকায় রাজত্ব জমিয়েছে 'গাটছড়া'।  ফের 'মিঠাই'-কে টপকে প্রথম স্থান দখল করে নিল ধারাবাহিক 'গাঁটছড়া'। (৮.৫ ) পয়েন্টে চলতি সপ্তাহের সেরার সেরা হয়েছে ধারাবাহিক 'গাঁটছড়া'।   (৮.১) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে ধারাবাহিক  'ধুলোকণা' ও  'মিঠাই'।  (৭.৮) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'গৌরি এলো'। (৭.৭) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে স্থানে রয়েছে 'আলতা ফড়িং'। (৬.৯) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'।  (৬.৬) পয়েন্টে  ষষ্ঠ স্থানে রয়েছে ধারাবাহিক   'মন ফাগুন'  'উমা', 'আয় তবে সহচরী'।  (৬.১) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক  'পিলু' ও 'অনুরাগের ছোঁয়া' । (৪.৬)পয়েন্টে  অষ্টম   স্থানে রয়েছে ধারাবাহিক 'লালকুঠি'  ও 'বৌমা একঘর'  ।  (৪.৫) পয়েন্টে নবম  স্থানে রয়েছে ধারাবাহিক  ' এই পথ যদি না শেষ হয়', 'গোধূলি আলাপ', 'সর্বজয়া' । (৩.৯) পয়েন্টে দশম  স্থানে রয়েছে  ' গঙ্গারাম ' ।
 

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

Share this article
click me!