Christmas 2021 : রেড হট লুকে শ্রীলেখা, বড়দিনের 'কিউটিপাই সান্তা'-কে দেখে বোল্ড আউট ভক্তরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সান্তাক্লজ সেজে ধরা দিয়েছেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র । লাল টকটকে স্লিভলেস ব্লাউজ, মাথায় লাল টুপি, হাতে গ্লাভস পরেই বড়দিনের আগে ভক্তদের বড় চমক দিয়েছেন শ্রীলেখা মিত্র। তবে রেড হট লুকে কিউটিপাই সান্তাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। 

Riya Das | Published : Dec 23, 2021 10:49 AM IST / Updated: Dec 23 2021, 04:25 PM IST

কাউন্টডাউন শুরু। ১ দিন পরেই বাঙালির প্রিয় ক্রিসমাস উৎসব। বর্ষশেষের এই উৎসবের জন্য মুখিয়ে থাকে ছোট থেকে বড় সকলেই। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে গোটা শহর।  গোটা একসপ্তাহ ধরে চলবে এই উৎসব। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। আর এই উৎসবের মাঝে পার্টি, অনুষ্ঠান তো রয়েছেই। ক্রিসমাস পার্টি হোক বা নিউইয়ার পার্টি কীভাবে নিজেকে সকলের মধ্যমণি করে তুলবেন, তা নিয়ে প্ল্যানিংও শুরু হয়ে গেছে। ক্রিসমাসের পার্টি মানেই লাল রং। ক্রিসমাসের আগেই এবার সান্তা সাজলেন টলিপাড়ার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। লাল পোশাক, মাথায় লাল টুপি পরে সান্তা সেজে ধরা দিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সান্তাক্লজ সেজে ধরা দিয়েছেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra) । লাল টকটকে স্লিভলেস পোশাক, মাথায় লাল টুপি, হাতে গ্লাভস পরেই বড়দিনের আগে ভক্তদের বড় চমক দিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তবে রেড হট লুকে কিউটিপাই সান্তাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। নিজের ইনস্টাগ্রামে সান্তা সেজে ভিডিও পোস্চ করতেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সেক্সি সান্তা হট লুকেই ঘায়েল হয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও।

 

 

আরও পড়ুন-Aishwarya's Controversy : পানামা কান্ড থেকে 'প্রতিবন্ধী' তকমা, একাধিকবার ট্রোলড হয়েছেন ঐশ্বর্য

আরও পড়ুন-Ishq with Nusrat : নাক নিয়ে ট্রোলড, সার্জারি নয়, জোর গলায় সিক্রেট ফাঁস করলেন 'বোল্ড' নুসরত

আরও পড়ুন-Christmas 2021 : বিয়ে ভাঙছে নিক-প্রিয়ঙ্কার, ক্রিসমাসের আগেই ডিভোর্স নিয়ে মুখ খুললেন দেশি গার্ল

 

বর্ষশেষে জাকিয়ে শীত পড়েছে তিলোত্তমায়। ঘন কুয়াশার চাদরে মুড়েছে গোটা শহর। নতুন বছরের শুরুতেই শহর জুড়ে প্রেমের আমেজ। শীতের উষ্ণতায় পারদ নামতেই  শরীরী উষ্ণতায় পারদ চড়িয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কনকনে ঠান্ডার মধ্যেই শ্রীলেখার এই রেড হট লুকে বোল্ড আউট ভক্তরা। সেক্সি সান্তাকে দেখতে ঝাপিয়ে পড়েছেন ভক্তরা।  টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র  (Sreelekha Mitra) সর্বদাই যেন সকলের চেয়ে একটু হটকে। অন্যায়কে মুখ বুঝে সহ্য করা এটা তার সহজাত নয়, বরং অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠতে সর্বদা দেখা গিয়েছে অভিনেত্রীকে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra) । অভিনেত্রী শ্রীলেখার ফ্যাশন সেন্সও তাক লাগায় ফ্যাশন বোদ্ধাদের । এবার সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড অবতারে সান্তা সেজে ভিডিও পোস্ট করতেই নেটদুনিয়ার ভাইরাল হয়েছেন শ্রীলেখা মিত্র  (Sreelekha Mitra) । লাস্যময়ীর সাহসী অবতারে আগুন জ্বলছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা।  মাঝেমধ্যেই শ্রীলেখা নিজের  ইউটিউব চ্যানেলে নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী।  যোগাভ্যাসের শরীরী ভঙ্গিমায় লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় জগতের পাশাপাশি বিচারকের আসনে তিনি বেশ সাবলীল।  উল্লেখ্য, হায়দ্রাবাদে তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে  'নির্ভয়া'ছবির জন্য বেস্ট সাপোর্টিং অভিনেত্রীর পুরস্কার পান  শ্রীলেখা  মিত্র। এছাড়াও শ্রীলেখার পরবর্তী ছবি 'অভিযাত্রিক'-এর প্রিমিয়ার হয়ে গেল দিন কয়েক আগেই। মধুর ভান্ডারকর প্রযোজিত এই ছবিতে রানু দির চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। 
 

Share this article
click me!