Tonic Promotion: বড়দিনে মুক্তি পাচ্ছে টনিক, অভিমান ভূলে প্রচারে শুভশ্রী

বড়দিনে মুক্তি পাচ্ছে দেবের টনিক, প্রাক্তনের হয়ে প্রচারে এবার শুভশ্রী।

Jayita Chandra | Published : Dec 23, 2021 9:19 AM IST

প্রাক্তন প্রেমিক দেব, এক সময় দীর্ঘ সম্পর্কে জড়িয়ে ছিলেন তাঁরা, কিন্তু কোথাও গিয়ে যেন সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরই দুজনের মধ্যে আর তেমন কোনও সম্পর্ক ছিল না। কিন্তু বর্তমানে সেই সমীকরণ ভূলে দেবের ছবির প্রচারে মুখ খুললেন শুভশ্রী। বর্তমানে দর্শকদের প্রেক্ষাগৃহে ফেরাতে মরিয়া সেলেব মহল। আর তাই বড় দিনে মুক্তি পাচ্ছে টনিক, সেই খবর প্রকাশ্যে এনে জানালেন শুভশ্রী পরিচালক অভিজিত সেন তাঁর খুব কাছের, তাার ছবি মুক্তি পাচ্ছে, তাই সকলেই যেন হলে গিয়ে ছবিটি দেখে। 

টনিক (Tonic) খেলেই সরবে অসুখ। “শীত-গ্রীষ্ম-বর্ষা, ‘টনিক’ই ভরসা” এই সংলাপ এবার ফিরবে সকলের মূখে মুখেই। বড়দিনে সকলের ঘরে ঘরে পৌছে যাবে টনিক (Tonic)। যা সঙ্গে রাখলে বাঁচার অন্য মানে খুঁজে পাওয়া যাবে। তবে এ যে সে টনিক (Tonic) নয়, দেব (Dev) পরান বন্ধোপাধ্যয় অভিনীত,  প্রযোজক অতনু রায়চৌধুরী ও প্রণব কুমার গুহ এবং দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত আগামী ছবি।  ট্রেলার দেখে মনে হয় এ এক  ইচ্ছে পূরণের গল্প । এই ছবিতে দেব, পরান বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করতে দেখা যাবে শকুন্তলা বড়ুয়া কেও। পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার চরিত্রের ইচ্ছে পূরণ করতেই হাজির টনিক (Tonic) অর্থাৎ দেব (Dev)। ছবিতে পরাণ বন্দ্যোপাধ্যায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়। এছাড়াও ছবিতে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, রজতাভ দত্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

 

 

 মুলত পাহাড়ি এলাকায় হয়েছে ছবির শুটিং । আবেগ ও হাসরস্যে মেশানো গল্প নিয়ে সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। এটাই তাঁর প্রথম ছবি।  এই ছবির  সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন  জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। চলতি বছরে ‘গোলন্দাজ’ হয়ে দর্শকদের মন জয় করেছেন দেব।  অন্যদিকে, দেবের প্রযোজিত ছবি  ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীও দর্শকদের প্রশংসা কুড়িয়েছে।  এখানেই শেষ নয়, কালি পূজোয় দিন নতুন অবতারে এসে  দেব (Dev) আরও একটি নতুন ছবির ঘোষণা করে ফেলেছেন।  পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে  জুটি বেঁধে এবার ‘রঘু ডাকাতের ভুমিকায় দেখা যাবে তাকে । বর্তমানে একের পর এক ছবি রয়েছে দেবের পাইপ লাইনে। তারই মধ্যে অন্যতম হল রঘু ডাকাত (Raghu Dakat)। তবে এবার পালা তাঁর আগামী ছবি টনিক (Tonic) মুক্তির। 

আরও পড়ুন- Yuvaan : জিমে নয়, বাবার কোলে চড়েই 'চিন আপ' দিচ্ছে ইউভান, শরীরচর্চার ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

আরও পড়ুন- Bengali Serial Uma: টিআরপি-তে সেরা পাঁচে, আগামীতে কোন নয়া চমক নিয়ে ধরা দেবে উমা

তার আগে নিজের জন্মদিনের উপহার হিসেবে বাঙালি দর্শকদের জন্য নিয়ে আসতে চলেছেন টনিক (Tonic), তারই ট্রেলার (Trailer) মুক্তিতে ঝড় নেটপাড়ায়। প্রসঙ্গত এই করোনা আবহে ছবি মুক্তি বেশ কিছুটা পিছিয়ে গেছে।  দেবর (Dev) টনিকের (Tonic) জন্য অপেক্ষায় ছিলেন অগনিত ভক্তরা। অবশেষে অপেক্ষার অবসান। ট্রেলার দেখে এটুকু নিশ্চিত দেব ভক্তরা, যে আবারও তিনি নিজেকে অন্যভাবে প্রমান করতে চলেছেন। উপস্থাপনায় থাকছে এক অন্যস্বাদের গল্প। ​

Share this article
click me!