19

বেশ কিছুদিন ধরে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের  (Nick Jonas) সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ।  ইনস্টাগ্রামে নিজের নামের পাশ থেকে নিকের পদবী সরাতেই বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় হয়ে নেটদুনিয়া। 

Subscribe to get breaking news alerts

29


বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে (Nick Jonas) বিয়ে করে লস অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) ।  কিন্তু আচমকাই যেন ছন্দপতন নেমে এল প্রিয়ঙ্কার জীবনে।

39


রাজকীয় বিয়ের কয়েক বছরের মধ্যে দাম্পত্যে ভাঙন নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। নিজের নামের পাশ থেকে পদবী মুছতেই বড়সড় বিপাকে পরেছিলেন পিগি চপস (Priyanka Chopra) ।  বলি পাড়া থেকে অনুরাগী মহলেও এই নিয়ে জল্পনার শেষ ছিল না।

49

স্বামী নিক জোনাসকে   (Nick Jonas) প্রেমের বার্তা দেওয়ার পরও আখেরে কোনও লাভ হয়নি। প্রিয়ঙ্কার (Priyanka Chopra) মা মধু চোপড়াও মেয়ের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন তাতেও বিশেষ কিছু লাভ হয়নি। বরং জল্পনা আরও বেড়েছ।

59

 


সম্প্রতি বিদেশি সংবাদমাধ্যম নিকের (Nick Jonas) স্ত্রী বলে প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) সম্বোধন করাতেই বেজায় চটে গেছেন প্রিয়ঙ্কা চোপড়া। আর তার পরেই জোর চর্চা শুরু হয়েছে বি-টাউনের অন্দরে। যত দিন যাচ্ছে ততই যেন তাদের কেচ্ছা নিয়ে জলঘোলা শুরু হচ্ছে।

69

কেন বিয়ে ভাঙছে  প্রিয়ঙ্কার (Priyanka Chopra) । কেনই বা নিকের পদবী সরিয়ে দিয়েছেন পিগি চপস । একাদিক প্রশ্নে জর্জরিত প্রিয়ঙ্কা চোপড়া। দীর্ঘদিন মুখে কুলুপ এঁটে থাকার পর অবশেষে ক্রিসমাসের আগেই  মুখ খুললেন প্রিয়ঙ্কা চোপড়া।

79

সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । দীর্ঘদিনের যাবতীয় বিতর্কে জল ঢেলে সত্যিটা সামনে এনেছেন প্রিয়ঙ্কা চোপড়া।

89


প্রিয়ঙ্কা (Priyanka Chopra)  জানিয়েছেন ইনস্টাগ্রাম এবং টুইটারে একই ইউজার নাম রাখার জন্যই তিনি প্রিয়ঙ্কা চোপড়া জোনাস থেকে প্রিয়ঙ্কা চোপড়া হয়েছেন। আর এতে কোনও কারণ খোঁজার প্রয়োজন নেই। এবং নিকের (Nick Jonas) সঙ্গে বিচ্ছেদ (Divorce) যে কোনওভাবেই হচ্ছে না তাও স্পষ্ট করে দিয়েছেন ম্যাট্রিক্স অভিনেত্রী।

99

৪০ -এর কোটায় পা দেবেন প্রিয়ঙ্কা (Priyanka Chopra) , দীর্ঘদিন ধরেই মা হওয়ার গুঞ্জনে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কবে  মা হবেন দেশি গার্ল। কিছুদিন আগেই   'জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' অনুষ্ঠানে  উঠে এসেছিল  প্রিয়ঙ্কার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। যদিও প্রিয়ঙ্কা ও নিক (Nick Jonas) এই বিষয়ে এখন মুখ খোলেননি।

Read more Articles on