ভ্রমণে ভাইরাল সন্দীপ্তা, একের পর এক নাচের ভিডিও ঘিরে উত্তেজনা তুঙ্গে

  • ছুটির মেজাজে টলিউড সেলেব
  • ট্রিপে গিয়ে ভাইরাল সন্দীপ্তা
  • মুহূর্তে ভিডিও ছড়িয়ো পড়ল নোট দুনিয়ার পাতায়
  • দেখুন সেলেবের ভাইরাল ভিডিও

Jayita Chandra | Published : Dec 20, 2020 2:25 AM IST

করোনার কোপে গোটা বছরই যেন এক দম বন্ধ করা পরিবেশে দিন কাটিয়েছে সকলে। বছর শেষে পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হলেও খুব একটা স্বস্তিদায়ক নয়। এখনো সাবধানতা মেনে পথ চলতে হচ্ছে, সংক্রমণ রুখতে একাধিক নিয়ম মিনি তবে দৈনন্দিন জীবনযাপন সম্ভব। এরই মাঝে খানিক স্বস্তির খোঁজে বেশকিছু মানুষ পা বাড়িয়েছে ভ্রমণ পথে। 

 

 

করোনার মাঝে পর্বত মুখী হয়েছিলেন মনামি ঘোষ। এবার টলি সেলেব সন্দীপ্তা মুহূর্তে হয়ে উঠলেন ভাইরাল। বেশ কিছুদিন ধরেই তিনি ছুটির মেজাজে এই টলি অভিনেত্রী। সন্দীপ্তা ঘুরতে ভালোবাসেন, তাই মাঝেমধ্যেই ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়েন অজানার পথে। বাংলা টেলিভিশন জগতের এই জনপ্রিয় সুপারস্টার এখন ওয়েব সিরিজ ঝড় তুলছেন। তার  রূপের ছটায় মুগ্ধ আপামর বাঙালি। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। তাই কোন পোস্টই খুব একটা নজর এড়ায় না ভক্তদের।

আরও পড়ুনঃ ঘুম থেকে ওঠা থেকে রাত, মালাইকা এই ডায়েট ফলো করেই ধরে রেখেছেন স্টানিং ফিগার

সকলের সঙ্গে পাল্লা দিয়ে তিনি ও তাই সোশ্যাল মিডিয়ায় নানা আপডেট পোস্ট করতে থাকেন। সম্প্রতি পাহাড় থেকে নাচের ভিডিও শেয়ার করেছিলেন সন্দীপ্তা। ট্রাক টি তে উষ্ণ আবেদন, অভিনয়ের পাশাপাশি নাচের যে তিনি সিদ্ধহস্ত তা আরো একবার প্রমান করে দিলেন সন্দীপ্তা। যদিও তার ভক্তদের একথা জানা উচিত, সুদীপ্ত বরাবরই নাচে ভীষণ ভালো। তাই এই  ভাইরাল হয়ে উঠতে সময় লাগলো না বিন্দুমাত্র।

 

 

এখানেই শেষ নয়। একের পর এক ভিডিও শেয়ার করে চলেছেন তিনি। এবার হোটেল রুম থেকে সোনা সোনা গানে ঝড় তুললেন সন্দীপ্তা। মুহূর্তে যা নজর কাড়ল ভক্তমহলের। 

Share this article
click me!