মা হতে চলেছেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে সম্প্রতি চমকে দিয়েছেন পূজা এবং তাঁর স্বামী কুণাল বর্মা। গোলাপি রঙের পোশাকে কুণালের সঙ্গে ছবি তুলেছেন পূজা। সেই ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁর বেবি বাম্প স্পষ্ট। এবার আর এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে। পোস্টটি পূজার করা নয়। তবে ছবিতে তিনি রয়েছেন। সঙ্গে রয়েছেন আরও এক মহিলাও। তবে নেটিজেনের নজর সোজা গিয়েছে পূজার উন্মুক্ত 'বেবি বাম্প'। আর তাতেই সমস্যা হয়ে গিয়েছে গুটিকতক সাইবারবাসীর। কেন এমন উন্মুক্ত বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করলেন পূজা। প্রশ্ন অনেকের। 

আরও পড়ুনঃরিয়া বনাম অঙ্কিতা, ঠান্ডা লড়াই শুরু হতেই পোস্টে রইল 'লুকানো' বার্তা

তবে ভক্তরা পূজার হবু সন্তানের আসার খুশিতে মন্তব্য করে চলেছে সেই পোস্টে। এর আগেও অফিসিয়াল ঘোষণায় শুভেচ্ছায় ভরেছিল সোশ্যাল মিডিয়া। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। 'তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা' ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মার। নিন্দুকেরা বলে বিনোদন জগতের সম্পর্ক নাকি বেশিদিন থাকে না। তাদের ভুল প্রমাণ করে ন'বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন সেলেব জুটি। এই বছর বড় অনুষ্ঠান করে বিয়ে করার কথাও ছিল তাঁদের। করোনার আবহে বন্ধ হয়ে গিয়েছে সেই অনুষ্ঠান। 

আরও পড়ুনঃশেষ হল মনামির 'ফুচকা'র প্লেট, বিনোদনের নয়া ডোজের আশায় ভক্তমহল

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর সঙ্গে গভীরভাবে জড়িয়ে এই ব্যক্তি, সিবিআই-র গেস্টহাউজে চলল জিজ্ঞাসাবাদ

তবে দেরি করেননি তাঁরা। লকডাউনে আইনি মতে বিয়ে সেরে ফেলেছেন কুণাল এবং পূজা। কুণাল এবং পূজা নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই কোনও রাখঢাক রাখেননি। বরং তাঁকে সম্পর্ক নিয়ে বরাবরই খোলাখুলি আলোচনা করেছেন তাঁরা। বাগদানের সময় এলাহি আয়োজন করেছিলেন কলকাতার বাইরে। হিন্দি টেলিদুনিয়ার সকলেই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। বড় করে বাগদান পর্ব সারতেই কথা ছিল বিয়ের। সেই বিয়ে বড় করে না হওয়ার কারণ লকডাউনে রেজিস্ট্রি করলেন তাঁরা। এবার এক ধাপ আরও এগিয়ে গিয়েছেন তারকা জুটি। খুব শীঘ্রই আসছে নতুন অথিতি। 

আরও পড়ুনঃ'নেপোটিজম রকস', জনসমক্ষে চিৎকার করে উঠলেন করণ জোহার, ভাইরাল ভিডিও