পর্দায় একে অপরের শত্রু হলেও পর্দার পিছনে গাঁটছড়া টিম আসলে একটি পরিবারের মতো

গাঁটছড়া ধারাবাহিকে এখন ধুন্ধুমার ঝামেলা হচ্ছে। বনি কুণালের বিয়ে দেওয়ার পর থেকেই বাড়ির সকলে খড়ি কে ভুল বুঝছে। কিন্তু পর্দার পিছনে ছবিটা সম্পূর্ণ উল্টো। দেখুন কিভাবে একসঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে সময় কাটায় গাঁটছড়া টিম।

Senjuti Dey | Published : Jul 25, 2022 11:07 AM IST

গাঁটছড়া ধারাবাহিকে এখন ধুন্ধুমার ঝামেলা হচ্ছে। বনি কুণালের বিয়ে দেওয়ার পর থেকেই বাড়ির সকলে খড়ি কে ভুল বুঝছে। কিন্তু পর্দার পিছনে ছবিটা সম্পূর্ণ উল্টো। একসঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে রীতিমত মজা করে সময় কাটায় গাঁটছড়া টিম। টিম গাঁটছড়া থেকে রাহুল ওরফে অনিন্দ্য সেই ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে একে ওপরের সঙ্গে মজায় মেতেছেন গাঁটছড়ার কলাকুশলীরা।


ধারাবাহিকে যারা একে ওপরের শত্রু অর্থাৎ দুই ভাই রাহুল এবং ঋদ্ধি পরস্পরের সঙ্গে আড্ডা দিচ্ছে। অন্যদিকে খড়ি তার বড়দি দ্যুতির সঙ্গে একসঙ্গে হাসাহাসি করছে। সেটে সবথেকে মজা করে সকলকে মাতিয়ে রাখছে রাহুল ওরফে অনিন্দ্য। ঋদ্ধি যে পর্দায় অত রাশভারী পর্দার পিছনে রাহুলের সঙ্গে দুষ্টুমিতে মত্ত। দ্যুতি অর্থাৎ শ্রীমা তার ফোনে রিল বানাতে ব্যস্ত। পর্দায় কবে আবার খড়ি ঋদ্ধির সম্পর্ক ঠিক হবে তা তো সময়ই বলবে কিন্তু তার জন্য তাদের অফস্ক্রিন সম্পর্কে কোনো বদল আসেনি। 
বনি কুনালের বিয়ের পর থেকেই সিংহরায় পরিবারের আবহাওয়া গরম। সকলের সাথে সকলের সম্পর্কের সমিকরনের এখন সম্পূর্ণ বদলে গেছে। সময় কাছাকাছি এনেছিল ঋদ্ধি খড়িকে। তবে এই ঘটনায় আবারও ভাঙনের মুখে তাদের সম্পর্ক। শুধুই ঋদ্ধি খড়ি নয়, গোটা সিংহরায় বাড়িই এখন খড়ির বিপক্ষে। আর বনি কুনালের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখন সম্পূর্ণ বদলে গেছে। তবে সমিকরনের বদলটা কিন্তু শুধুই পর্দায়। পর্দার বাইরে গাঁটছড়া টিমের নানা মজার মজার ভিডিও আমরা আগেও দেখেছি। শুটিং এর ফাঁকে বনি-কুনাল, দ্যুতি রাহুল ঋদ্ধি খড়ি সকলের মজার মজার কান্ড সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সকলে।এবারও সামনে এল একটি মজার ভিডিও। বনি কুনালের বিয়ের টানটান এপিসোডের শ্যুটিং এরপর আবারও মজায় মাতলেন টিম গাঁটছড়া। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন আপনাদের প্রিয় রাহুল, অর্থাত অনিন্দ্য চট্টোপাধ্যায় নিজেই। চলুন দেখে নিন সেই মজার ভিডিও। 

আরও পড়ুনঃ 

মিঠাইয়ের রোম্যান্সে ভিজছে দর্শকদের মন, টান টান পর্বে তাক লাগাচ্ছে মোদক পরিবারের নাতবউ

Devlina Dance Video: ক্যাটরিনাকে কড়া টক্কর, 'টিপ টিপ বরসা পানি'-তে কোমরের ঠুমকায় ঝড় তুললেন দেবলীনা

​​​​​​​Ishq with Nusrat : 'মেয়েদের সঙ্গে কমফর্টেবল নই', নুসরতের কাছেই Secret ফাঁস 'বং গাই'-এর
তবে পর্দায়ও ফিরে আসুক হাসিখুশি সিংহরায় পরিবারের পরিবেশ। সব ভুল বোঝাবুঝি কাটিয়ে এক হোক খড়ি ঋদ্ধি, বনি কুনাল। এখন তারই অপেক্ষায় দর্শক মহল।
খুব শিগগিরি পর্দার খড়িকে বড়পর্দায় আবার দেখা যাবে। শহরের উষ্ণতম দিনে ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাকে। ছবিটি একটি প্রেমের ছবি। এর আগে যীশু সেনগুপ্তের বিপরীতে বাবা বেবি ও ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

বিকট আওয়াজ! মালগাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে শিয়ালদহগামী Kanchanjunga Express
দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari
TMC BJP News : ঔদ্ধত্য বটে! পঞ্চায়েত অফিসের কার্নিশে দাঁড়িয়ে বিজেপি প্রধানকে হুমকি তৃণমূল নেতার!
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা