বিজয় দেবরকোন্ডার চপ্পল নিয়ে মন্তব্য করায় বিজয়ের ভক্তরা রাখী সায়ান্তের ওপর ক্ষুব্ধ

রাখি সাওয়ান্ত- এর বক্তব্য লাইগার তারকা বিজয় দেবেরকোন্ডা ভক্তদের বেশ বিরক্ত করেছে। দক্ষিণী তারকাকে নিয়ে মন্তব্য করায় ট্রোলড হচ্ছেন এই অভিনেত্রী। নেটিজেনরা বলছেন, 'তেরি আওকাত কেয়া হ্যায় বিজয় কে সামনে'।

Senjuti Dey | Published : Jul 25, 2022 10:58 AM IST

রাখি সাওয়ান্ত- এর বক্তব্য লাইগার তারকা বিজয় দেবেরকোন্ডা ভক্তদের বেশ বিরক্ত করেছে। দক্ষিণী তারকাকে নিয়ে মন্তব্য করায় ট্রোলড হচ্ছেন এই অভিনেত্রী। নেটিজেনরা বলছেন, 'তেরি আওকাত কেয়া হ্যায় বিজয় কে সামনে' । বিজয় দেবেরকোন্ডাকে পরবর্তীতে প্যান-ইন্ডিয়া ফিল্ম লাইগারে দেখা যাবে । বেশ ধুমধাম করে কয়েকদিন আগে লঞ্চ হয়েছে সিনেমাটির ট্রেলার। তেলেগু ট্রেলারটি হায়দ্রাবাদে লঞ্চ করা হয়েছিল, এবং হিন্দি ট্রেলারটি মুম্বাইতে একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছিল। ট্রেলার লঞ্চের সময়, বিজয় একটি ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছিলেন। তিনি সাধারণ একটি প্যান্টের সাথে একটি সাধারণ টি-শার্ট  বেছে নিয়েছিলেন। কিন্তু সবথেকে বেশি যেটা নজর কেড়েছে সেটি হলো বিজয়ের চপ্পল। ট্রেইলার লঞ্চ অনুষ্ঠানে দক্ষিণী সুপারস্টার বিজয় নাকি ১৯৯ টাকা মূল্যের চপ্পল পড়েছিলেন। যদিও তার এই পছন্দের জন্য তার ভক্তরা তার সরলতাটিকেই পছন্দ করেছেন, কিন্তু সেখানে দাঁড়িয়ে কিছু লোক তাকে এই কারণের জন্য ট্রোল করেছেন।

সম্প্রতি, রাখি সাওয়ান্ত বিজয়কে দেবরকোন্ডার এই চপ্পল পড়ার বিষয়টি টেনে এনে তাকে তার প্রেমিক আদিল খানের সাথে তুলনা করেছিলেন। রাখিকে সম্প্রতি সাংবাদিকদের বলেছিলেন যে তার প্রেমিক গাড়িতে বসে আছেন এবং তিনি চপ্পল পরা থাকায় মিডিয়ার সামনে আসতে লজ্জা বোধ করছেন। পরে, তিনি বিজয়ের একটি উদাহরণ দিয়েছিলেন এবং বলেছিলেন যে করণ জোহরের ট্রেলার লঞ্চে একজন নায়ক যখন চপ্পল পরতে পারে তবে কেন তার প্রেমিক তা পরতে পারে না। তিনি আরও বলেছিলেন যে তার প্রেমিক নায়কের চেয়ে কম নয়। তার এই মন্তব্যেই, বিজয়ের ভক্তরা রাখির উপর বিরক্ত হয় এবং তাকে ট্রোল করা শুরু করেন। একজন ভক্ত ইনস্টাগ্রামে মন্তব্য করেছেন, ' বিজয়ের সামনে তোর ক্ষমতা কী …ওহ কেউ বিজয় বলছে…মোটা বুদ্ধির মহিলা।'  

আরও পড়ুনঃ 

রনবীরের 'নগ্নতা' নিয়ে এবার মুখ খুললেন রাখি সাওয়ান্ত, রনবীরের পক্ষে না বিপক্ষে তিনি ?

রেড কার্পেটে প্রেমিক আদিল খানকে চুম্বন করে চরম ট্রোলড রাখি সাওয়ান্ত

আম্বানিদের বাড়িতে পরিচারিকার কাজ করতেন এই সুপার হট বলিউড নায়িকা, চেনেন তাকে?

আরও একজন নেটিজেন মন্তব্য করেছেন, 'তিনি একজন সুপারস্টার। প্রথমে ভাব তারপর মন্তব্য কর পাগল মহিলা।' রাখি ছবি সাংবাদিকদের সামনে অনেক ভুলভাল কথা বলার জন্য পরিচিত এবং নেটিজেনরা সবসময় তার বক্তব্যে হাসে। কিন্তু সম্প্রতি তার এই মন্তব্যে তিনি বিজয়ের ভক্তদের বেশ বিরক্ত করেছেন। লাইগার ছবিতে দক্ষিণী সুপারস্টার বিজয়ের বিপরীতে অনন্যা পান্ডে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। পুরী জগন্নাথ পরিচালিত , ছবিটি ২৫ আগস্ট ২০২২-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে৷ সম্প্রতি মুক্তি পাওয়া লাইগারের ট্রেলারটি দর্শকদের থেকে একটি ভাল সাড়া পেয়েছে৷ মুভিটির মাধ্যমে একই সঙ্গে বিজয়ের বলিউডে অভিষেক এবং অনন্যার তেলেগুতে অভিষেক হবে।

Read more Articles on
Share this article
click me!