'কিশমিশ'-এ নানা সাজে দেব-রুক্মিণী, একাধিক লুক তৈরির পিছনের গল্প জানালেন অভিনেতা

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে 'কিশমিশ' ছবির নানা লুক তৈরির পিছনের গল্প নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন দেব। কীভাবে দেব, রুক্মিণী মৈত্র, অঞ্জনা বসু, জুন মালিয়া, খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়ের লুক তৈরি হল, তা দেখানো হয়েছে ভিডিওতে। 

Web Desk - ANB | Published : Mar 27, 2022 2:11 PM IST

২৯ এপ্রিল মুক্তি পাবে 'কিশমিশ' (Kishmish)। এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। আর এই তারকা জুটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। আর এই ছবিতে একাধিক লুকে দেখা যাবে তাঁদের। কখনও স্কুলের পোশাকে তো কখনও পুরনো দিনের সাজে দেখা গিয়েছে তাঁদের। এই জুটির অন্য ছবির থেকে এই ছবি একেবারেই আলাদা। কিন্তু, এই লুকগুলি কীভাবে তৈরি হল? এই ছবিক লুক তৈরির পিছনে যে গল্প রয়েছে তা শেয়ার করে নিয়েছেন দেব। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে একথা জানিয়েছেন তিনি। 

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে 'কিশমিশ' ছবির নানা লুক তৈরির পিছনের গল্প নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন দেব। কীভাবে দেব, রুক্মিণী মৈত্র, অঞ্জনা বসু, জুন মালিয়া, খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়ের লুক তৈরি হল, তা দেখানো হয়েছে ভিডিওতে। কখনও দেখা দিয়েছেন একেবারে অল্পবয়সী দেব-রুক্মিণী, আবার কখনও তাঁরা সেজে উঠেছেন পুরনো দিনের ছবির স্টাইলে সাদা-কালো ফ্রেমে। সব মিলিয়ে এই ছবিকে ঘিরে দর্শকদের উত্তেজনা আরও কিছুটা বাড়িয়ে দিলেন অভিনেতা।

আরও পড়ুন- হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা দেবের, রুক্মিণীর জন্যই কি এই সিদ্ধান্ত সুপারস্টারের

আরও পড়ুন- পরিচালকের সঙ্গে হাতাহাতি দেবের, সবশেষে কোন রহস্যের সমাধান করল টিনটিন

শুধু রুপোলি পর্দাতেই (Tollywood) চমকই নয়, বাস্তবেও দর্শককে একেবারে চমকে দিচ্ছেন টলিপাড়ার হ্যান্ডসাম হ্যাঙ্ক দেব (Dev)। ছবির প্রচারের ক্ষেত্রে বরাবরই নতুনত্ব নিয়ে আসতে দেখা যায় তাঁকে। ছবির প্রচারের জন্য তিনি এমন কিছু করেন যা দর্শকদের মনে জায়গা করে নেয়। এবারও তার অন্যথা হয়নি। এই ছবির প্রচারের জন্যও মাঝে মধ্যেই নতুন নতুন ভিডিও পোস্ট করতেন তিনি। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে 'কিশমিশ'-এর ট্রেলার। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে 'কিশমিশ' ছবির ট্রেলার পোস্ট করেছেন দেব। সঙ্গে লিখেছেন, 'আজ থেকে 'কিশমিশ' শেখাবে ভালোবাসার নতুন মানে। আমাদের আগামী ছবির ট্রেলার প্রকাশ্যে। আগামী ২৯ এপ্রিল আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে আসছে।' 

আরও পড়ুন- দেব নাকি 'ল্যাদখোর', এবার কী করবেন রুক্মিনী, 'কিশমিশ'-এর ট্রেলার মুক্তির আগে আরও এক চমক

২৯ এপ্রিল মুক্তি পাবে দেব-রুক্মিনী জুটির পরবর্তী ছবি। সব মিলিয়ে এখন ভক্তরা শুধুই দিন গুনছেন। দেবের আগের ছবি 'টনিক' রীতিমত দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বক্স অফিসে রমরমিয়ে চলছে এই ছবি। আর এবার দেবের লক্ষ্য কিশমিশ। রাহুল মুখোপাধ্যায়ের এই ছবিতে দেব ও রুক্মিণী ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া, লিলি চক্রবর্তীকে অভিনয় করতে দেখা যাবে। 'টনিক'-এর পর এই 'কিশমিশ'ও (Kishmish) যে বড় ব্লাস্ট করতে চলেছে বাংলা সিনেমায় তার আভাস মিলেছে ট্রেলারেই।

Share this article
click me!