করোনার প্রকোপে হারিয়েছিল ফিটনেস গোলস, অবশেষে পুরনো ছন্দে ফিরে ভিডিও পোস্ট দেবলীনার

  • ফিটনেস গোলস সর্বদা দেবলীনা কুমার প্রথমে
  • করোনার প্রকোপে বহুদিন বন্ধ ছিল সঠিকভাবে ওয়ার্ক আউট করা
  • সেই কারণে খানিক ওজনও বেড়ে গিয়েছিল অভিনেত্রীর
  • অবশেষে ফিটনসেরে পুরনো ছন্দে ফিরলেন দেবলীনা

Adrika Das | Published : Jul 18, 2020 5:22 PM IST / Updated: Jul 19 2020, 01:11 AM IST

অভিনেত্রী দেবলীনা কুমার ফিটনেসের বিষয় কতখানি তা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। লকডাউন, করোনার প্রকোপে দীর্ঘদিন বন্ধ ছিল সঠিক ভাবে ওয়ার্ক আউট করা। অবশেষে নিজের পুরনো ছন্দে ফিরেছেন দেবলীনা। চোট পাওয়া পা নিয়েই শুরু করে দিয়েছেন ওয়ার্ক আউট করা। প্রসঙ্গত, দিন কতক আগেই নিজের প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে 'কোভিড' ডেটে বেরিয়েছিলেন দেবলীনা। মাস্ক, গ্লাভস, সমস্ত নিয়মাবলী মেনে করোনার বাজারে ডেটে বেরিয়েছিলেন দেবলীনা।

আরও পড়ুনঃবেঙ্গালুরুর সৃজিত-অনুপম, চেনা দায় টলিউডের জনপ্রিয় পরিচালক এবং সংগীতশিল্পীকে

সাইকেলে চেপে দু'জন বেরিয়ে পড়েছেন ডেট সারতে। ভিক্টোরিয়ার সামনে সেলফি তুলে পোস্ট করেছেন দেবলীনা। নিমেষের মধ্যে ভাইরাল হলেন সেলেব জুটি। প্রসঙ্গত লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা।

আরও পড়ুনঃমা-এর শেখানো নামতার উপায় বাঁচলেন বিদ্যা, 'শকুন্তলা দেবী'-তে ছক্কা হাঁকালেন গানের মাধ্যমে

 

তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে। স্বাভাবিকভাবেই দেবলীনারও পছন্দ নিজের শাড়ি অবতার। তাই বারে বারে শাড়িতেই পোজ দিতে দেখা যায় তাঁকে। 

Share this article
click me!