অভিকে নিয়ে চিন্তায় উমা, পরিস্থিতি সামাল দিতে এগিয়ে এলো কে

 মাঝে মধ্যেই অভির কাণ্ড কারখানা উমাকে চমকে দেয়। রাত পর্যন্ত বাড়ি ফেরে না অভি, চিন্তায় ভেঙে পড়ে উমা, পাশে এসে দাঁড়ায় অভির মা।

Jayita Chandra | Published : Feb 9, 2022 6:38 AM IST

দিন দিন অভিকে নিয়ে চিন্তা বাড়ছে উমার। মাঝে মধ্যেই অভির কাণ্ড কারখানা উমাকে চমকে দেয়। রাত পর্যন্ত বাড়ি ফেরে না অভি, চিন্তায় ভেঙে পড়ে উমা, পাশে এসে দাঁড়ায় অভির মা। জি বাংলার (Zee bangla Serial) ধারাবাহিক উমাতে কঠিন লড়াইয়ের ঝড়। জীবনে একের পর এক ধাক্কা সামনে বর্তমানে উমা চায় তার পরিবার তার পাশে থাকুক। খাবার ছেড়ে উঠে যেতে চাইলে উমার মুখে উঠে আসে তার বাবার কথা, চোখের জলে সে অভির বাবাকে আটকানোর চেষ্টা করে, চেষ্টা করে সবটা বুঝিয়ে বলার। কিন্তু সেই আবেগ অনুভূতি অভিমন্যুর বাবার কাছে কবলই নাটক হয়ে দাঁড়ায়। 

মাঠে গিয়ে প্রত্যহ খেলা প্র্যাক্টিস করতে হবে, আর তার জন্য উমার চাই একজনেরই অনুমতী। আর তিনি হলেন মামনি। জি বাংলার ধারাবাহিক উমাতে (Zee Bangla Serial Uma) এখন একের পর এক নতুন চমক। কখনও সামনে আসছে উমার পরিবারের সঙ্গে লড়াই, কখনও আবার সামনে আসছে উমার মাঠে ময়দানে লড়াই। আর এই দুই সে সমান তালে সামলিয়ে সকলকে খুশি রাখার আপ্রাণ চেষ্টা করে চলেছে। উমার এই চেষ্টাই এক কথায় সকলের নজর কাড়ে। তবে মামনিকে সে কিছু বলেই ডাকতে পারে না। নেই তেমন কোনও অনুমতী। তাই মুখ ফোসকে এবার সে বলে বসল রাগি দিদিমণি। এরপর কি প্রতিক্রিয়া হয় শুকতারার। 

খেলার মাঠে উমা (Uma), বাড়িতে নতুন লড়াইয়ে প্রথম বলেই চক্কা উমার, জি বাংলার অন্যতম ধারাবাহিক উমাতে (Zee Bangla Serial Uma) এবার নতুন মোড়। খেলার মাঠ থেকে ফিরতে দেরি হওয়া উমাকে ঘিরে চাঞ্চল্য, বাড়ির সকলে মিলে বুঝে উঠতে পারে না ঠিক কীভাবে পরিস্থিতির সামাল দেওয়া যাবে, এমন সময় উমাই মুখোমুখি দাঁড়ায় শুকতারার। বুঝিয়ে বলে বাড়ির সকলের জন্য ঠিক সে কতটা গুরুত্বরপূর্ণ। প্রতিটা পদে পদে সে সকলের খেয়াল রেখে চলেছে কীভাবে, সকলের সামনে হাত জোড় করে ক্ষমাও চেয়ে নেয় উমা। 

আরও পড়ুন- প্রথম লুকেই বাজিমাত অমিতাভের, বিটে বিটে হিট ঝুন্ড ছবির টিজার

আরও পড়ুন- 'দুটি গানে পারফর্ম করার সৌভাগ্য হয় আমার, যা আমার কাছে সম্পদ', লতা মঙ্গেশকর প্রয়াণে শোকজ্ঞাপন হেলেনের

আরও পড়ুন- কয়েক কোটি টাকার সম্পত্তি, বিলাসবহুল বাড়ি গাড়ি-সহ কত পরিমাণ সম্পত্তি রেখে গেলেন লতা

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু কেরিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। জি বাংলার (Zee Bangla)  জনপ্রিয় ধারাবাহিক উমাতে (bangla Serial Uma) এখন টানটান উত্তেজনা, কীভাবে প্রতিটা পদে পদে উমা সকলকে টেক্কা (Uma Stuggle) দিয়ে সততার সঙ্গে নিজের লক্ষ্যে পা বাড়িয়েছে, তাই এখন নজর কাড়ছে দর্শকমহলের (Uma Audience)। 

Share this article
click me!