চট্টোপাধ্যায় পরিবারের গৌরবের কোলে বসেই হল দেবলীনার আগমণ, নেটদুনিয়ার হটকেক সেলেব দম্পতি

  • মিস্টার চট্টোপাধ্যায় ব্যস্ত নিজের সদ্যবিবাহিতা বউকে নিয়ে
  • কোলে তুলে দেবলীনাকে স্বাগত জানালেন পরিবারে 
  • গৌরবের সঙ্গে অভিনেত্রীর ছবি হল ভাইরাল
  • বউভাতের ছবি শেয়ার করলেন দেবলীনা

Asianet News Bangla | Published : Dec 23, 2020 5:05 PM IST / Updated: Dec 24 2020, 12:42 AM IST

প্রেমের সম্পর্ক এবার বাঁধা পড়ল বৈবাহিক জীবনে। দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়ের চার হাত এক হতেই বিনোদন জগতে যেন উৎসবের শুরু। বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন দুই তারকা। সম্পর্ক নিয়ে কখনই কোনও রাখঢাক করেননি গৌরব এবং দেবলীনা। বরং সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে একে অপরের জন্য প্রেম নিবেদন করে গিয়েছেন। দেবলীনার একের পর এক বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে প্রথম ছবি শেয়ার করা, সিঁদুরদানের ছবি পোস্ট করা সবই করছেন সময়মত। 

ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ের নানা ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। এবার পোস্ট করলেন বউভাতের বিশেষ একটি ছবি। ছবিতে গৌরবের কোলে বসে রয়েছেন দেবলীনা। সেই পোস্টের ক্যাপশনে লেখা, "যখন মিস্টার চ্যাটার্জি নিজের ব্র্যান্ড নিউ স্ত্রীকে পরিবারের স্বাগত জানায়। বাংলা-তে বলে বউভাত।" লাল বেনারসিতে সেজে গা ভর্তি গয়নায় রয়েছেন দেবলীনা। স্যুটেড বুটেড গৌরবকে জড়িয়ে ধরে বসে দেবলীনা। মিস্টার চট্টোপাধ্যায় ব্যস্ত নিজের সদ্যবিবাহিতা বউকে নিয়ে। 

আরও পড়ুনঃসঙ্গীত জগতে ঋতাভরীর হাতখড়ি, ভক্তদের কাছে চিরকৃতজ্ঞ থাকলেন 'রূপ সাগরে'র হাত ধরে

 

কোলে তুলে দেবলীনাকে স্বাগত জানালেন পরিবারে। গৌরবের সঙ্গে অভিনেত্রীর ছবি হল ভাইরাল। বউভাতের ছবি শেয়ার করলেন দেবলীনা। দেবলীনা ও গৌরবের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এখন ভিড় জমেছে নেটিজেনদের। সদ্য বিয়ে হয়েছে, এখন একের পর এক নিত্যনতুন আপডেটে ভরে যাবে বিয়ের অ্যালবাম। সেই দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকে ভক্তরা। এলাহী আয়োজন করে সম্পন্ন হয়েছে তাঁদের বিয়ে, বউভাত এবং গ্র্যান্ড রিসেপশন। যার ছবি নেটদুনিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে। 

Share this article
click me!