অভিনয়ের দাপট থেকে হটনেসের ছড়াছড়ি, ঋতাভরী চক্রবর্তী রীতিমত টেক্কা দিচ্ছেন টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। গ্ল্যামার হোক বা প্রতিভা সেবেতই এক ধাপ এগিয়ে ঋতাভরী। অভিনয় ও সেক্সিনেস ছাড়াও যে তাঁর প্রতিভা রয়েছেন গানেও। এ কথা সকলেরই এতদিন অজানা ছিল। সবে সেই রহস্য এবার এল প্রকাশ্যে। নিজের কয়েক সেকেন্ডের ভিডিও পোস্ট করে চমক দিয়েছিলেন সকলকে। এবার পোস্ট করলেন নিজের প্রথম সিঙ্গেল প্রকাশ্যে আনলেন। 

যা দেখে প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়া। প্রথমবার গানের জগতে হাতেখড়ি ঋতাভরীর। ফার্স্ট সিঙ্গেল মুক্তি পেতেই উন্মাদনা তুঙ্গে ভক্তমহলে। 'দেখেছি রূপ সাগরে' গানটি দিয়েই হাতেখড়ি হল ঋতাভরীর। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন ভিডিওটি। দর্শকমহল গানটির প্রশংসা করেই চলেছে। দর্শকদের ধন্যবাদ জানিয়ে ভিডিও পোস্ট করলেন ঋতাভরী। যেখানে তিনি জনাালেন মূক ও বধির ছাত্রছাত্রীদের নিয়ে শ্যুট করা হয়েছে গানটি। যারা ঋতাভরীর তৈরি করা স্কুলেই পড়াশোনা করে। গানটি যে কেবল গানের জগতে ঋতাভরীর আগমণ তাই নয়, নিজের মেয়েবেলার সঙ্গে ওতপ্রতোভাবে জড়িয়ে রয়েছে এই গান। হরিয়ানা বিদ্যা মন্দিরে ছোটবেলায় পড়াশোনা করেছিলেন ঋতাভরী। 

আরও পড়ুনঃচট্টোপাধ্যায় পরিবারের গৌরবের কোলে বসেই হল দেবলীনার আগমণ, নেটদুনিয়ার হটকেক সেলেব দম্পতি

 

নস্টালজিয়ায় ডুব দিয়ে স্কুলের স্মৃতিও তুলে ধরেছেন এই ভিডিওতে। গানের ভিডিওতে ঋতাভরীর গানের গলা শুনতে না পেলেও পাওয়া গিয়েছে নাচ, স্মৃতিচারণার ঝলক। অভিনয়কে আপাতত ব্যাকসিটে রেখে গান নিয়ে মেতেছেন ঋতাভরী। গানের গলা নিয়ে রীতিমত প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়ার ফিড। ইউটিউবে একে একে বেড়ে চলেছে লাইকসের সংখ্যা। এই বাংলা গানটির পাশাপাশি তিনি একটি হিন্দি গানও গেয়েছেন। যার একটি ঝলক শেয়ার করেছিলেন ঋতাভরী। মানখানেক আগে গানটির বিষয় ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এখনও অবশ্য মিউজিক ভিডিওটির প্রোমো, টিজার কিছুই মুক্তি পায়নি। তবে কি হিন্দি এবং বাংলা একসঙ্গেই নিয়ে আসছেন ঋতাভরী। অধীর আগ্রহে বসে ভক্তরা।