'Covid' আক্রান্তদের জন্য গ্রামের বাড়িতে 'সেফ হোম', গ্রামবাসীদের পাশে দাঁড়ালেন অনিকেত চট্টোপাধ্যায়

  • করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন টলিউড পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়
  • লাভপুরের প্রত্যন্ত গ্রামে সেফ হোম-এর ব্যবস্থা করলেন অনিকেত চট্টোপাধ্যায়
  • নিজের এবং আশেপাশের গ্রামবাসীদেরও করোনার চিকিৎসা হবে সেই সেফ হোমে
  • করোনায় আক্রান্তরা বিনামূল্যে এই সেফ হোমে থাকতে পারবেন

Riya Das | Published : May 17, 2021 3:44 AM IST / Updated: May 17 2021, 09:47 AM IST

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। কোভিড-১৯ এর দ্বিতীয় ওয়েভ থেকে এখনই পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেনি গোটা দেশ। এর মধ্যেই দরজায় কড়া নাড়ছে করোনার তৃতীয় ওয়েভ। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। ইতিমধ্যেই করোনা ভাইরাস মহামারির আকার ধারণ করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছেন। সকলেই মহামারি আটকাতে সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন টলিউড পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

লাভপুরের প্রত্যন্ত গ্রামে সেফ হোম-এর ব্যবস্থা করলেন অনিকেত চট্টোপাধ্যায়। তার সঙ্গে সাহায্যের হাত মিলিয়েছেন লাভপুর বিধানসভার নবনির্বাচিত তৃণমূল বিধায়ক অভিজিৎ সিংহ। লাভপুর বিধানসভার ইন্দাস গ্রাম পঞ্চায়েতের চাতরায় নিজস্ব বাড়ি রয়েছে পরিচালকের। সেখানেই করোনা আক্রান্ত গ্রামের মানুষদের জন্য সেফ হোম-এর ব্যবস্থা করলেন অনিকেত চট্টোপাধ্যায়। নিজের গ্রাম এবং আশেপাশের গ্রামবাসীদেরও করোনার চিকিৎসা হবে সেই সেফ হোমে।

গতকাল অর্থাৎ রবিবার নিজের এলাকায় উপস্থিত ছিলেনঅনিকেত চট্টোপাধ্যায়। সেখানে ১৫ টি গ্রামের বাসিন্দাদের হাতে মাস্ক, স্যানিটাইজার সহ প্রয়োজনীয় ওষুধ তুলে দিয়েছেন তৃণমূল বিধায়ক অভিজিৎ সিংহ ও অনিকেত চট্টোপাধ্যায়। নিজের ১৫ বিঘা জমির উপর বাগানবাড়িতেই সেফ হোমের ব্যবস্থা করেছেন, যা সাধারণের জন্য কাজে লাগালেন পরিচালক। মহাসঙ্কটের সময় পরিচালকের মহান উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন সকলেই। যাদের বাড়িতে থাকার জায়গা নেই কিন্তু করোনায় আক্রান্ত হয়েছেন তারা সম্পূর্ণ বিনামূল্যে এই সেফ হোমে থাকতে পারবেন বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি বিনামূল্যে চিকিৎসা, অক্সিজেন, ওষুধ এবং খাবারও পাবেন তারা। পরিচালকের এই উদ্যোগে প্রচন্ড খুশি গ্রামের মানুষ। 

 

Share this article
click me!