দুবাই ঘুরতে গিয়ে 'ঝাঁপ' এনা সাহার, ভিডিও দেখে আঁতকে উঠল নেটদুনিয়া

  • দুবাই গিয়ে এ কী করলেন এনা সাহা
  • কোথা থেকে ঝাঁপ মেরে বসলেন টলি অভিনেত্রী
  • ভিডিও পোস্ট করতেই আঁতকে উঠল ভক্তমহল
  • নিমেষে ভাইরাল অভিনেত্রীর পোস্ট

Asianet News Bangla | Published : Sep 7, 2020 6:16 PM IST / Updated: Sep 08 2020, 01:59 AM IST

এনা সাহার ভিডিও মানেই কোনও না কোনও নতুন চমক। এবারও তার অন্যথা হল না। এনা নিজের পুরনো দুবাই যাত্রা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে স্কাই ডাউভিং করতে দেখা গিয়েছে। জীবনে প্রথমবার অ্যাডভেঞ্চার স্পোর্টে অংশগ্রহণ করতে গিয়ে কতখানি উৎসাহী ছিলেন তিনি, জানালেন ভিডিওতে। দুবাইয়ের আকাশে উড়ছে প্লেন। সেখান থেকে ঝাঁপ এনার। 

আরও পড়ুনঃবর্ণবিদ্বেষী ও সেক্সিস্ট লিরিকসে ভরা গান, ঈশান-অনন্যার 'খালি পীলি'র গানে ছি ছিক্কার

ভিডিও দেখে যে কারও ভয় কম ভাল লাগবে বেশি। তবে তাঁর বেশ কয়েকজন ভক্তরাই আঁতকে উঠেছে ভিডিওটি দেখে। অনেকে আবার আনন্দও নিয়েছে। প্রসঙ্গত দিন কতক আগে সাদা শার্ট এবং কালো শর্টসে ধরা দিয়েছিলেন টলি-ডিভা। দোলনায় ঝুলে হট পোজে দেখা যায় এনাকে। ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হলেন তিনি। উদয়পুরে তোলা ছবিটি। কলকাতা থেকে এনা সাহার হটনেস ছড়িয়েছিল উদয়পুরেও।  

আরও পড়ুনঃমিমির জীবনে প্রেমের আনাগোনা, যশ দাশগুপ্তের কাছে ধরা দিলেন অভিনেত্রী

আরও পড়ুনঃমনামির জীবনযাপনের বড় রহস্য ফাঁস, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এনা সাহাকে নেটিজেনরা কেন ইন্টারনেট সেনসেশন বলে তার প্রমাণ প্রায়ই পাওয়া যায় তাঁর পোস্টে। কেবল ফোটোশ্যুট এবং অভিনয় নিয়েই নয়, প্রযোজনা নিয়েও ব্যস্ত তিনি। এনার বয়স মাত্র ২৪। বাংলা টেলিভিশন থেকে টলিউডে পা রেখে জনপ্রিয়তা পেয়েছেন এনা সাহা। সেই জনপ্রিয়তাকে হেলায় হারাননি অভিনেত্রী। দিনরাত খেটে এই বয়সেই অর্জন করে বসলেন এমন কিছু যা অনেকেই ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন থেকেও করে উঠতে সক্ষম হন না। 

আরও পড়ুনঃকরোনার ভয়কে জয় দীপিকার, পাড়ি দিলেন নিউ নর্মালে

আরও পড়ুনঃকুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা

ছবির প্রযোজনা শুরু করে দিয়েছেন তিনি। যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র প্রযোজনায় রয়েছেন তিনি। অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। তাদের প্রিয় অভিনেত্রী এই বয়সে প্রযোজনা সংস্থা খুলেছেন তা অবশ্যই বড় ব্যাপার। 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক প্রায় এসে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী থাকছে কম। 

Share this article
click me!