মিমি চক্রবর্তীর জীবনে কি প্রেমের আনাগোনা শুরু হয়েছে। ছবি পোস্ট করতে এ কী লিখলেন যশ দাশগুপ্ত। মিমির পোস্ট এবং যশের মন্তব্য এই নিয়ে এখন ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। মিমি চুলে ছেড়ে একটি ক্যানডিড ক্লোজ আপ শটের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার ক্যাপশন তিনি ভক্তদের বেছে নিতে বলেছেন। ভক্তদের জায়গায় কমেন্ট করেছেন যশ দাশগুপ্ত। লিখেছেন 'লাভ ইজ ইন দ্য হেয়ার'। তাতেই ভক্তদের উৎসাহ ছড়িয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুনঃদিন সাতেক আগেই করিনার সঙ্গে পার্টি মালাইকার, তবে 'মম টু বি' বেবো কি কোভিড পজিটিভ

প্রসঙ্গত অভিনেতার আগামী ছবি 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশকে দেখা যাবে এই ফিল্মে।

আরও পড়ুনঃবোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Caption it for me✌️ The best 5 my replying can b10 too depending on what u write👍🏻

A post shared by Mimi (@mimichakraborty) on Sep 7, 2020 at 5:54am PDT

আরও পড়ুনঃ১৬ কোটির ফ্ল্যাট, হীরের গয়না উপহার দীপিকাকে, অথচ সিদ্ধার্থের বিল মেটাতে গিয়ে হল ব্রেকআপ

করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। 

আরও পড়ুনঃকুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Posey yet Cozy @mimichakraborty 😉

A post shared by Yash (@yashdasgupta) on Jul 22, 2020 at 11:18pm PDT

আরও পড়ুনঃআবহাওয়া অনুযায়ী পারদ চড়াচ্ছেন সায়ন্তনী, রইল তাঁর হটনেসের সাতকাহন

ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। ছবির চিত্রনাট্য অনুযায়ী, এই রোমাঞ্চকর গল্পটি বোনা হয়েছে জঙ্গিদের বিরুদ্ধে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা গিয়েছে যশ বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছেন। পাশে জড়িয়ে ধরে আছেন একটি বাচ্চা মেয়েকে। আগামী পুজোতেই মুক্তি পেতে চলেছে এসওএস কলকাতা। তবে মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি।