Mithila : মোটা টাকা প্রতারণার অভিযোগ, জানেন কেন ইভ্যালির কান্ডে গ্রেফতার হচ্ছেন না মিথিলা

সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে সরগরম ওপারবাংলা। বরাবরই শিরোনামে থাকেন মিথিলা। এবার মোটা টাকা প্রতারণার অভিযোগ উঠল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিরুদ্ধে।  গত রবিবারই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন মিথিলা ও শবনম ফারিয়া। এবং সেই মতো আজ আট সপ্তাহের আগাম জামিন পেয়েছেন মিথিলা ও শবনম। রবিবার বিকেলেই তাদের দুজনকে আগাম জামিন দিয়েছে আদালত।

Riya Das | / Updated: Dec 14 2021, 07:00 AM IST

সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে সরগরম ওপারবাংলা। বরাবরই শিরোনামে থাকেন মিথিলা। এবার মোটা টাকা প্রতারণার অভিযোগ উঠল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বিরুদ্ধে। এই খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল। ই-কর্মাস সংস্থা ইভ্যালির প্রচারে যুক্ত থেকেই নাকি লাখ লাখ টাকা আত্মসাৎ করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা (Mithila)। তবে তিনি একা নন, তিনজনের নাম শোনা গিয়েছে এই মামলায়। মিথিলার প্রাক্তন স্বামী তাহসান রহমান খান (Tahsan) এবং শবনম ফারিয়ার নামে ই-কর্মাস প্রতিষ্ঠানের গ্রাহক প্রতারণা মামলা দায়েল করেছেন। এবং সেখানেই (Mithila) মিথিলা এবং তাহসানের নাম জড়িয়েছে। যার কারণে যে কোনও সময়ে গ্রেফতার হতে পারেন সৃজিত পত্নী সহ তাহসান এবং শবনম ফারিয়া, তেমনটাই জানিয়েছিলেন বাংলাদেশের উচ্চপদস্থ পুলিশ কর্তা। 

গত রবিবারই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন মিথিলা (Mithila)  ও শবনম ফারিয়া। এবং সেই মতো আজ আট সপ্তাহের আগাম জামিন পেয়েছেন মিথিলা ও শবনম। রবিবার বিকেলেই তাদের দুজনকে আগাম জামিন দিয়েছে আদালত। জামিন পেয়েই মিথিলা জানিয়েছেন, আমার নামে যে মামলা দায়ের করা হয়েছে তার কোনও ভিত্তি নেই। এবং সেই কারণেই আদালত আমায় আগাম জামিন দিয়েছে। এবং ভবিষ্যতেও যাতে শিল্পীরা হয়রানির শিকার না হয় তাও জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

গত ৪ ডিসেম্বর ঢাকার ধামমন্ডি থানায় প্রতারণার মামলা দায়ের করেন সাদ স্যাম রহমান নামের এক ব্যক্তি। থানা থেকে জানানো হয়েছে, বাংলাদেশের কিছু তারকাও যুক্ত রয়েছেন এই মামলায়। এবং সেই তালিকায় রয়েছেন (Mithila) রাফিয়াত রাশিদ মিথিলা, তাহসান (Tahsan)  এবং শবনম।  কড়া নজরদাড়িতে রাখা হয়েছিল তারকাদের। যদিও গত কয়েক মাস ধরেই শিরোনামে ছিল ইভ্যালির প্রতারণা কান্ড। এবং ই-কর্মাস সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন  তাহসান এবং ইভ্যালির  ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছা দূত ছিলেন মিথিলা। এবং প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন শবনম ফারিয়া। সাদ স্যাম রহমান দাবি করেছেন ইভ্যালি প্রতারণায় নাকি মদত জুগিয়েছিলেন তাহসান, মিথিলা (Mithila)  ও শবনম। তবে মিথিলা (Mithila)  পাল্টা বলেছেন, তিনি নিজেই এই কোম্পানির কাছে প্রতারিত, অযথা তার নাম জড়ানো হচ্ছে। তবে এই মুহূর্তে আগাম জামিনের আবেদন করতে পারেননি তাহসান। তবে সূত্রের খবর, তাহসানের (Tahsan)  আইনজীবী মামলার পুরো দায়িত্ব পর্যবেক্ষণ করছেন। সংবাদমাধ্যমে সৃজিত পত্নী (Mithila) জানিয়েছিলেন, তিনি এখনও পর্যন্ত কোনও আইনি নোটিশ পাননি। এবং এই বিষয়টাও তিনি সঠিকভাবে জানেন না। বর্তমানে ঢাকাতেই রয়েছেন মিথিলা।  কিছুদিন আগেই কলকাতায় ছিলেন অভিনেত্রী। সৃজিত মুখোপাধ্যায় এবং পুরো পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটিয়েছেন  মিথিলা (Mithila)। ফের ঢাকার চলে আসেন মিথিলা। যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে নারাজ মিথিলা (Mithila)। তিনি সাফ জানিয়েছেন, 'আমি কিছুই করিনি। গোটা ব্যাপারটাই আমার কাছে আশ্চর্যের,  আমি হতবাক পুরো বিষয়টাতে'। 

Share this article
click me!