জনপ্রিয় ধারাবাহিক নেতাজির হিন্দি ডাবিং, ন্যাশানাল চ্যানেলে এবার বাংলার দাপট

  • এবার উল্টো ছবি বাংলা ধারাবাহিকে
  • বাংলা ধারাবাহিকের হিন্দি এবার সম্প্রচার হবে
  • নেতাজি ধারাবাহিক নিয়ে এমনটাই ছক ভাঙার গল্প
  • শুরু হচ্ছে ডাবিং-এর কাজ

Jayita Chandra | Published : Sep 3, 2020 8:54 AM IST / Updated: Sep 03 2020, 02:31 PM IST

জনপ্রিয় বাংলা ধারাবাহিক নেতাজি সবে মাত্র শেষ হয়েছে। দীর্ঘ দেড় বছর ধরে চলা এই বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। জি বাংলায় সম্প্রচার হত এই ধারাবাহিক। তবে লকডাউনে টেলিভিশনের চেনা ছবিটা বেশ খানিকটা পাল্টে গিয়েছিল। বন্ধ ছিল শ্যুটিং। যার ফলে সম্প্রচার করা হচ্ছিল শুধু মাত্র পুরোনো পর্ব। আর কিছু কিছু চ্যানেলে চলছিল হিন্দি ধারাবাহিকের বাংলা ডাবিং করে সম্প্রচার। 

আরও পড়ুনঃ বারাণসীতে ৩৫০ মাঝির পরিবার পাচ্ছে সোনুর সাহায্য, টাকা পাচ্ছেন কোথায়, তবে কি রাজনৈতিক যোগ

এবার ঠিক উল্টোটাই দেখা যেতে চলেছে। বাংলা ধারাবিহেকর হিন্দি সম্প্রচার করা হবে। সবে মাত্র শেষ হয়েছে ধারাবাহিক নেচাজি। তা আবারও দেখা যাপে পর্দায়। তবে বাংলাতে নয়। ন্যাশানাল চ্যানেলে হিন্দিতে। এই ধারাবাহিকে নেতাজি সুভাষ চন্দ্র বোসের ছোট থেকে বড় হয়ে ওঠার কাহিনি রয়েছে। যা শুরু হয়েছিল সুবির গল্প দিয়ে। এবং শেষ হয় অন্তর্ধান যাত্রাতে। বাংলায় টিআরপির তালিকাতে দীর্ধ দিন ধরে সেরা স্থান দখল করে রেখেছিল এই ধারাবাহিক। 

এই ধারাবাহিকে ছোটবেলায় নেতাজির ভুমিকায় অভিনয় করেছিলেন অঙ্কিত মজুমদার। আর পরিণত বয়সে সেই ভুমিকাতেই অভিনয় করেছিলেন অভিষেক বসু । বর্তমানে এই টিম পেল এক বড় মাইলেজ। ১৮ জানুয়ায়ী ২০১৯ এ শুরু হয়েছিল নেতাজি ধারাবাহিক। আর ১ অগাস্ট শেষ হয়েছে এই ধারাবাহিকের সম্প্রচার। মাঝে বেশ কিছুদিন লকডাউনের জন্য চালানো হয়েছিল পুরোনো পর্ব। তবে ধারাবাহিকের রেশ কাটতে না কাটতেই তা আবারও সম্প্রচারের খবর মিলতে বেজায় খুশি দর্শকেরা। 

Share this article
click me!