টলিপাড়ায় এখন ভাইরাল যশমিতা বিরহ প্রেমকাহিনি, বারে বারে দেখেও মিটছে না ভক্তদের আশ

দুই তারকাই চুটিয়ে কাজ করছেন পর্দায়, তবে এক সঙ্গে কেন নয়! এই আক্ষেপ খানিক হলেও মিটল নতুন মিউজিক ভিডিও ওরে মন রে-তে। সেখানেই প্রকাশ্যে এল যশ-মধুমিতার এক বিরহ প্রেমের গল্প। 

Jayita Chandra | Published : Aug 16, 2021 2:55 AM IST

পাখি ও অরণ্য প্রেম কাহিনি, বাংলা ধারাবাহিকের জগতে এক মাইলস্টোন। পর্দায় সেই প্রথম দেখা এই জুটিকে। দর্শকদের ড্রইং রুমে তখন এই জুটির নিত্য আসা যাওয়া। ধীরে ধীরে তাঁদের প্রেম কাহিনি জায়গা করে নেয় সকলের মনে। কীভাবে ধাপে ধাপে গড়ে ওঠা সম্পর্ক দর্শকদের প্রিয় জুটি হয়ে যায়, এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকা দর্শকেরাই জানেন। টিআরপি-র দৌরে সর্বদাই তা ছিল সুপারহিট। তবে সেই শেষ। এরপর দুই জুটিই নিজেদের অভিনয় গুণে জায়গা করে নেয় বড় পর্দায়। 

যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার, একের পর এক ছবি করতে থাকেন তাঁরা। মধুমিতার বড় পর্দার সফরের থেকে যশের সফর খানিকটা বেশিক। তবে দুই তারকাই চুটিয়ে কাজ করছেন পর্দায়, তবে এক সঙ্গে কেন নয়! এই আক্ষেপ খানিক হলেও মিটল নতুন মিউজিক ভিডিও ওরে মন রে-তে। সেখানেই প্রকাশ্যে এল যশ-মধুমিতার এক বিরহ প্রেমের গল্প। আবারও দুই স্টারকে পর্দায় পেয়ে বেজায় খুশি ভক্তমহল। 

 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

মুহূর্তে এই ভিডিও ছাড়ায় মিলিয়ন ভিউ। একের পর এক পোস্টে ভরতে থাকে নেট দুনিয়ার পাতা। আবারও তাঁদের মধ্যে কেমিস্ট্রি ফিরে পেয়ে বেশ খুশি ভক্তমহল। তবে এই প্রেমকাহিনির শেষে কেবলই বিচ্ছেদ। তাই অনেকেই মন ভার হয়ে আসছে, নানান পোস্টে উঠে আসছে এই জুটির জনপ্রিয়তার প্রসঙ্গ। কেউ লিখলেন বারে বারে এই জুটিকে দেখতে চান। আবার কারুর কথায়, মিটছে না আশ, মোট ১৭ বার দেখে ফেললেন এই ভিডিওটি। 

 

Share this article
click me!