Naach Moyury Naach: মেদ ঝরিয়ে স্লিম ফিগার, নুসরতের নতুন ডান্স ভিডিও-য় রবিবার মাতল দুইবাংলা

রবিবার সকালেই সকলকে ভক্তদের জন্য প্রকাাশ্যে এলো নুসরতের উপহার, তিন মিনিটের এই ডান্স ভিডিও-তে কেবলই গ্ল্যামার। একের পর এক কাজ নিয়ে এখন ব্যস্ত নুসরত জাহান, মুক্তির অপেক্ষায় আগামী ছবি স্বস্তিক সংকেত। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 5:15 AM IST

টিজার মুক্তি পেয়েছিল আগেই। সেখানেই নুসরতের (Nusrat Jahan) ফিগার থেকে বোল্ড বিউটি এক কথায় বলতে গেলে ঝড় তোলে ভক্তমনে। রবিবারই মুক্তি পেল নাচ ময়ুরী নাচের সম্পূর্ণ ভিডিও (Music Video) । এদিন সকালেই সকলকে ভক্তদের জন্য প্রকাাশ্যে এলো নুসরতের (Nusrat Jahan) উপহার, তিন মিনিটের এই ডান্স ভিডিও-তে (Dance Video) কেবলই গ্ল্যামার। একের পর এক কাজ নিয়ে এখন ব্যস্ত নুসরত জাহান (Nusrat Jahan), মুক্তির অপেক্ষায় আগামী ছবি স্বস্তিক সংকেত। তারই আগে নতুন ডান্স ভিডিওতে মাত করলেন নুসরত জাহান। গত ৯ জানুয়ারী মুম্বইতে এই ভিডিওর শ্যুটিং (Music Video Shooting) হয়েছিল। গানটি কম্পোজ করেছেন তাপস লুইপা। 

 

 

এক কথায় বলতে গেলে গ্ল্যামারের ওভার ডোজ, দিন দিন নুসরত জাহান (Nusrat Jahan) হয়ে উঠেছে আরও সুন্দর, টলিউডের (Tollywood Star) বর্তমানে এই কন্ট্রোভার্শিয়াল কুইনই (Controversial Star) ঝড় তুলেছে নেট দুনিয়ার পাতায় (Social Media)। একের পর এক তাঁর ছবি থেকে শুরু করে ভিডিও মুহূর্তে ভাইরাল ভক্তদের হাতে হাতে, সমালোচনাকে পেছনে ঠেলে পাল্লা দিয়ে কেরিয়ারে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন তিনি। এবার যা সামনে এলো তা দেখে রীতিমত চক্ষু চরক গাছ।

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

টলিপড়ার (Tollywood) নোরা ফাহেতিও বলা চলে, নাচ মেরি রানির ঝড়ে কাঁপছে বলিউড, এবার নাচ ময়ুরীতে কাঁপবে (Naach Mayuri Naach) বাংলা। শুক্রবারই সামনে এসেছিল এই ডান্স নম্বরের টিজার (Song Teaser) । প্রকাশ্যে আসতেই তা হয়ে উঠল ভাইরাল। এ যেন নুসরত জা্হানের (Nusrat Jahan) এক অন্য অবতার, তাঁর লুক থেকে শুরু করে স্টাইল, পার্ফেক্ট ফিগারে ঘাম ঝড়তে ভক্তদের। ডান্স নম্বরের কয়েকটি ঝলকেই বাড়ল হার্টবিট। ভক্তদের জন্য এবার নয়া চমক অপেক্ষায়। 

পরিচালনায় বাবা যাদব (baba Yadav) । বাবা যাবদের ফ্রেম ও ক্যামেরা মানেই সেখানে প্রতিটা পদে পদে এক ভিন্ন স্বাদের ছোঁয়া। থাকে পার্ফেক্ট ব্যালন্স, যেখানে গ্ল্যামার সেট মিলে মিশে এলাকারা। এই গানের ঝড়েই আবারও ঘরের শিরোনামে জায়গা করে নিলেন নুসরত জাহান, তাঁর কয়েক সেকেন্ডের পার্ফমেন্সই এসেছে সামনে। তাদেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল, কমেন্ট বক্স ভরে উঠল সম্পূর্ণ ভিডিও মুক্তির অপেক্ষার পোস্টে (Full Video Release) । নুসরতের এই লুকেই এখন মুগ্ধ সকলে। 

Read more Articles on
Share this article
click me!