অবশেষে হল স্বপ্নপূরণ, এবার শান্তিতে মরতে পারবেন সৃজিত মুখোপাধ্যায়, কেন জানেন

সালটা ২০১৯ সাল। ছবি তৈরির ঘোষণা করেছিলেন অনেকদিন আগেই।  বিদ্যা বালন অভিনীত শেরনি ছবি দেখেই খানিকটা আশ্বস্ত হয়েছিলেন সৃজিত, জানিয়েছিলেন জঙ্গল ও বাঘ গল্পর উপজীব্য হলেও তার শেরদিল ও বিদ্যার শেরনি একেবারা অন্য ধরনের  গল্প। শেরদিল-এ অভিনয় করছেন বলি অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। এটাই সৃজিত ও পঙ্কজের প্রথম কাজ। এহেন দাপুটে অভিনেতা সঙ্গে কাজ করে দারুণ খুশি সৃজিত মুখোপাধ্যায়। এর পাশাপাশি এবার আরও একটি স্বপ্নপূরণ হল বাঙালি পরিচালকের (Srijit Mukherji)। আর এর জন্যই ছবির টাইটেল গানটি  লিখতে রাজি হয়েছেন স্বয়ং গুলজার। সম্প্রতি নিজের ফেসবুক পোস্টে সৃজিত  বলেছেন, বুকের মধ্যে কাঁপুনি নিয়ে আমরা তাকে ছবিটি পাঠিয়েছিলাম। গুলজার জানিয়েছেন, তার ভাল লেগেছে আমাদের ছবি। এমনকী ছবিটির জন্য লিখতেও রাজি হয়েছেন গুলজার (Gulzar )।  আশা ভোঁসলে পর আমার বাকেট লিস্টে গুলজারের নাম ছিল। এবার সেটাও সত্যি হল। শেরদিল-এর টাইটেল ট্র্যাক লিখছেন গুলজার। আমি এবার শান্তিতে মরতে পারব।

Riya Das | Published : Mar 3, 2022 8:41 AM IST / Updated: Mar 03 2022, 03:28 PM IST

সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) ছবি মানেই টানটান উত্তেজনা সঙ্গে বক্সঅফিসে লক্ষ্মীলাভ। টলিপাড়ার স্বনামধন্য পরিচালক এবার নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক, টলিপাড়ার জনপ্রিয় পরিচালক সৃজিত চক্রবর্তী নিঃশব্দেই যেন অন্যান্য পরিচালকদের চ্যালেঞ্জ ছুড়ে দেন। এবং শুধু তাই নয়, তার চ্যালেঞ্জে নড়ে বসে গোটা টলিপাড়া। তবে এবার পরিচালক নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। কারণ এবারের গল্পটাই পুরো অন্যরকম।  টলিপাড়ার প্রথম সারির পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে উত্তেজনার শেষ নেই। তবে তিনি শুধু টলিউডে নয়, বলিউডেও বেশ জমিয়ে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন।

সালটা ২০১৯ সাল। ছবি তৈরির ঘোষণা করেছিলেন অনেকদিন আগেই।  বিদ্যা বালন অভিনীত শেরনি ছবি দেখেই খানিকটা আশ্বস্ত হয়েছিলেন সৃজিত, জানিয়েছিলেন জঙ্গল ও বাঘ গল্পর উপজীব্য হলেও তার শেরদিল ও বিদ্যার শেরনি একেবারা অন্য ধরনের  গল্প। শেরদিল-এ অভিনয় করছেন বলি অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) । এটাই সৃজিত ও পঙ্কজের (Pankaj Tripathi) প্রথম কাজ। এহেন দাপুটে অভিনেতা সঙ্গে কাজ করে দারুণ খুশি সৃজিত মুখোপাধ্যায়। এর পাশাপাশি এবার আরও একটি স্বপ্নপূরণ হল বাঙালি পরিচালকের (Srijit Mukherji)। আর এর জন্যই ছবির টাইটেল গানটি  লিখতে রাজি হয়েছেন স্বয়ং গুলজার। সম্প্রতি নিজের ফেসবুক পোস্টে সৃজিত  বলেছেন, বুকের মধ্যে কাঁপুনি নিয়ে আমরা তাকে ছবিটি পাঠিয়েছিলাম। গুলজার জানিয়েছেন, তার ভাল লেগেছে আমাদের ছবি। এমনকী ছবিটির জন্য লিখতেও রাজি হয়েছেন গুলজার (Gulzar )।  আশা ভোঁসলে পর আমার বাকেট লিস্টে গুলজারের নাম ছিল। এবার সেটাও সত্যি হল। শেরদিল-এর টাইটেল ট্র্যাক লিখছেন গুলজার। আমি এবার শান্তিতে মরতে পারব।

 

 

আরও পড়ুন-উন্মুক্ত স্তনের একাংশ, অর্ধনগ্ন শরীরে ঝড় তুলতে গিয়েই চরম ট্রোলড শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন-যৌন উত্তেজনাপূর্ণ ছবির অফার, চরম বিপাকে পড়ে কী করেছিলেন শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন-দড়ি দিয়ে বাঁধা বক্ষযুগল, কালো ব্রালেটে সাগরের মাঝে ধুকপুকানি বাড়ালেন নিয়া শর্মা

 

সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) পরবর্তী ও তৃতীয় বলিউড ছবির প্রধান উপজীব্য বাঘ -প্রকৃতি ও পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। উত্তরবঙ্গে শুটিং হয়েছে  এই ছবির। 'ও মাই গড' ছবির সিক্যুয়েলের ছবির শুটিং শেষ করে 'শেরদিল'-এর জন্য উত্তরবঙ্গে শুটিংয়ের জন্য এসেছিলেন পঙ্কজ।  গভীর জঙ্গলে শুটিং চলেছিল অনেকদিন।   তারপর সেখানকার শুটিং শেষ করেই কলকাতা চলে আসেন পঙ্কজ ত্রিপাঠী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে সায়নী গুপ্ত। বিমানবন্দরেও পঙ্কজের সঙ্গে সায়নীকে দেখা গেছে।টলিউডে থ্রিলার, রহস্য-রোমাঞ্চ মানেই পরিচালক সৃজিত মুখার্জির ছবি। বাংলা ছবিকে অন্য জায়গায় নিয়ে গিয়েছেন এই বাঙালি পরিচালক। যার প্রতিটি ছবি দেখার জন্য সারাবছর মুখিয়ে থাকেন দর্শকরা।   টানটান উত্তেজনা প্রতিটি ছবির ইউএসপি।সৃজিত যে তার কেরিয়ারে নয়া ইনিংস শুরু করতে চলেছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে বলিউড না টলিউড, কোথার দর বেশি সৃজিতের, তা সময় বলবে।

 

Share this article
click me!