Happy Birthday Madhumita- বয়সকে বাড়তে দিতে চান না মধুমিতা, বার্থডে গার্লের কীর্তিতে হাসির রোল নেটদুনিয়ায়

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মধুমিতা। যেখানে নিজের বার্থডে স্টোরি শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তা কথায় নয় এবার তা প্রমাণ করেও দেখালেন ছোটপর্দার পাখি। জন্মদিন আসা মানেই জীবনের আরও একধাপ এগিয়ে যাওয়া। কিন্তু বয়সকে মোটেই বাড়তে দিতে চান না মধুমিতা। জন্মদিনে বার্থডে গার্লের এই মজার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Oct 26, 2021 6:49 AM IST

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মধুমিতা সরকার ২৭-শে পা দিলেন। গতকাল ঘড়ির কাটায় ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অনুরাগীদের একের পর এক ম্যাসেজ আপ্লুত অভিনেত্রী। জন্মদিনে বিশেষ কী প্ল্যান রয়েছে, কীভাবে সেলিব্রেট করছেন মধুমিতা (Madhumita Sarcar) তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। অভিনেত্রীও কম কিসে। জন্মদিনের বার্থডে স্টোরি ( Happy Birthday Madhumita Sarcar )শেয়ার করে নিয়েছেন সকলের সঙ্গে।

 

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মধুমিতা (Madhumita Sarcar)। যেখানে নিজের বার্থডে স্টোরি  (Birthday Story) শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তা কথায় নয় এবার তা প্রমাণ করেও দেখালেন ছোটপর্দার পাখি। জন্মদিন আসা মানেই জীবনের আরও একধাপ এগিয়ে যাওয়া। কিন্তু বয়সকে মোটেই বাড়তে দিতে চান না মধু। ভিডিওটিতে দেখা যাচ্ছে ২৭ বছরের ২ সংখ্যা নিয়ে তিনি হেসে লুটোপুটি খাচ্ছেন কিন্তু পরের সংখ্যাটা যে তিনি আর চাইছেন না তা ভিডিওতে বুঝিয়ে দিয়েছেন। জন্মদিনে বার্থডে গার্লের এই মজার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

 

পরণে সাদা লং ড্রেস, মাথায় সাদা ব্যান্ড, পিছনে একগুচ্ছ লাল বেলুনের মাঝে কেক -বেলুন হাতে দাঁড়িয়ে মধুমিতা। ঠিক যেন সাদাপরী। একবারে স্বপ্নে দেখা রাজকন্যের মতো জন্মদিনে নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী। কার্লিং চুল, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে নজর আটকে ভক্তদের। অভিনেত্রীর ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। সকলেই অভিনেত্রীর মিষ্টি হাসিতে মুগ্ধ হয়েছেন। লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। বার্থডে কুইনকে  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্ত তথা টলিপাড়া।

আরও পড়ুন-Madhumita Sarcar Bold Photos- পোশাকের ভিতর ফুটে উঠেছে 'ব্রা'-এর কাপ, মধুমিতার শরীরী নেশায় বুদ ভক্তরা

আরও পড়ুন-Srabanti Chatterjee Pool Pic- কালো মনোকিনিতে সুপারহট শ্রাবন্তী,ভেজা শরীরে জলে উপুড় হয়ে শুয়ে অভিনেত্রী

আরও পড়ুন-Aryan Khan Drug Case - ভয় দেখানো হচ্ছে আমাকে, গ্রেফতারের ভয়েই কি আদালতের দ্বারস্থ NCB কর্তা সমীর

 

 

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা।  শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ  কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। এবার হইচই-তে দেখা যাবে মধুমিতাকে। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা  'বটতলা' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। একটি এমএমএস কীভাবে তছনছ করে দিতে পারে একটি মেয়ের জীবন, তার গল্পই শোনাবে 'উত্তরণ'। মধুমিতা সরকারের ওটিটি-তে পা রাখার খবরে দর্শকরাও খুশি। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।

Share this article
click me!