111

২৭-শে পা দিলেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। 

Subscribe to get breaking news alerts

211

সকাল সকাল গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। তবে শুধু ছবি নয়, ক্যাপশনে মন ছুঁয়ে গেছেন অভিনেত্রী। 

311

সোশ্যাল মিডিয়ায় ভি নেক  কালো পোশাকের  ছবি পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মধুমিতা সরকার। ক্লিভেজের গভীর খাঁজেই বুদ নেটিজেনরা।

411

 শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু

511

কখনও ক্লিভেজ প্রদশর্ন আবার কখনও উন্মুক্ত উরু , টলিপাড়ার যেন এটাই ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন টলিপাড়ার পাখি।
 

611

ভেজা গায়ে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ । পোশাকের ভিতর ফুটে উঠেছে 'ব্রা'-এর কাপ।  ট্রাসপারেন্টে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মধুমিতা।

711

একের পর এক  ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন। 

811

খোলা পিঠ থেকে ওপেন ক্লিভেজ, অফ শোল্ডার হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে।

911

বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। বরাবরই নিজের মতোন করে জীবনটা উপভোগ করতে ভালবাসেন মধুমিতা

1011

শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা।  শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ  কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের। এবার হইচই-তে দেখা যাবে মধুমিতাকে। 

1111

 একটি এমএমএস কীভাবে তছনছ করে দিতে পারে একটি মেয়ের জীবন, তার গল্পই শোনাবে 'উত্তরণ'। মধুমিতা সরকারের ওটিটি-তে পা রাখার খবরে দর্শকরাও খুশি। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা।