112

ছেলে অভিমন্যু  ও হবু বউমা দামিনীকে নিয়ে সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ঘুরে এসেও ঘরে মন টেকেনি শ্রাবন্তীর। বন্য প্রাণের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েছিলেন শ্রাবন্তী ( Srabanti Chatterjee)। 

Subscribe to get breaking news alerts

212

সবুজে ঘেরা জঙ্গলের মাঝেই জিম করবেট জাতীয় উদ্যানে সময় কাটিয়েছিলেন নায়িকা। উত্তরাখন্ড রাজ্যের নৈনিতাল  জেলা ও পৌড়ী গাড়োয়াল জেলায় বিস্তৃত এই জাতীয় উদ্যানে বন্য প্রাণের সঙ্গে দেখা করতেই বেরিয়ে পড়েছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। ফের  আবারও বেরিয়ে পড়েছেন প্রকৃতির কোলে। 

312

ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)।

412

আবারও বেড়াতে গিয়েছেন। তবে কোথায় গেছেন  তা কেউই জানেন না। টলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে এবারের ডেস্টিনেশন দক্ষিণ ভারত। বেড়াতে গিয়ে একের পর এক ছবিতে ঘুম ওড়াচ্ছেন নায়িকা। 
 

512

তবে এবারের সফরের সঙ্গী কে, তা জানা না গেলেও চর্চিত প্রেমিকের নামই উঠে আসছে শিরোনামে। যদিও পুরো বিষয়টি নিয়ে একেবারে স্পিকটি নট টলি অভিনেত্রী শ্রাবন্তী।

612

কখনও সবুজ ঘাসে প্রকৃতির মাঝে আবার কখনও প্রকৃতির কোলো গা এলিয়ে দিয়ে ছবিতে পোজ দিচ্ছেন বাঙালি অভিনেত্রী। 

712

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এবার স্নান পোশাকে ঝড় তুললেন শ্রাবন্তী ( Srabanti Chatterjee)। বডি হাগিং কালো মনোকিনিতে (Monokini) পুলের (Swimming Pool)মধ্যে শুয়ে উত্তাপ বাড়িয়েছেন টলি ক্যুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

812

দুপাশে সারি সারি নারকেল গাছ। তার মাঝেই সুইমিংপুলের জলের মাঝে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। যার ক্যাপশনে লেখা হাল ছেড়ো না, গোটা পৃথিবী তোমার  সেরাটা দেখার অপেক্ষায় রয়েছে।
 

912

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। হাজারো সমস্যার মধ্যেও প্রেম যেন সর্বদাই রয়েছে অভিনেত্রীর মনে। 

1012

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

1112

তৃতীয় স্বামী রোশনের থেকে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। মোটা অঙ্কের খোরপোশও দাবি করেছেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে।
 

1212


ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।